বাবা আমার কি বিয়ে হবে না, মনের কষ্টে গান করলেন চিরকুমার সালমান! দেখুন ভাইরাল ভিডিও

News Desk

June 3, 2021 | 12:29 PM
blog image

বলিউডের মোস্ট পপুলার বেচলার হলেন সালমান খান। এটা হয়তো সবারই জানা। তিনি যাতে মুসলিম হলেও তাঁর অগন্তি হিন্দু ভক্ত। শুধু এদেশে নয় বিদেশেও। যার পুরো নাম আব্দুর রশিদ সেলিম সালমান খান। যিনি একাধারে চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্বও বটে। টেলিভিশন ব্যক্তিত্ব বলার কারণ তিনি জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর প্রতিটি সিজনের সঞ্চালক ছিলেন। তবে তিনি এখনো চিরকুমার। দিনে দিনে তাঁর ফ্যান ফলোয়িং ক্রমশই বাড়ছে। এমন কোনো মেয়ে হয়তো নেই যে তার প্রেমে পড়েননি। ৫৫ বছরে দাঁড়িয়েও পেরিয়েও বিয়ের পথে হাটেননি তিনি।

আরও পড়ুন :   "নতুন করে আবার চরিত্রহীন হলাম" : অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

তাঁর গোটা অভিনয় জীবনে একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। যার মধ্যে অন্যতম ঐশ্বরিয়ার সঙ্গে তাঁর প্রেম। এখনও ভক্তদের মনে দাগ কাটে এই তারকাজুটির প্রেম কাহিনী। কিন্তু দুর্ভাগ্যবশত কোনো প্রেমই তাঁর টেকেনি। সম্পর্কের অন্তিম মুহূর্তে এসেই সব শেষ হয়ে যায়। তবে তাঁর প্রেমিকার তালিকা শুধু এদেশই নয়, বিদেশেও আছে। তাই মেলা বিদেশী প্রেমিকা। ক্যাটরিনা, জেরিন খান তার মধ্যে অন্যতম। কিছুদিন আগেই শেষ হয়েছে বিগ বস সিজন ১৪, সেখানেই সালমান সঞ্চালক ছিলেন। এবারে এই শোয়ের প্রতিযোগীনি ছিলেন একজন সাধুবাবা, ওই সাধুবাবার কাছে নিজের হাতও দেখিয়েছিলেন সালমান, কিন্তু কেন!


ভিডিও


আরও পড়ুন :   গোলাপী অন্তর্বাস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান

নায়ক এখন বিয়ে করতে চায় তাই তাঁর বিয়ের ব্যাপারে জানতেই হাত দেখিয়েছিলেন ভাইজান খান। কিন্তু কি বলেছিলেন সাধুজী নায়কের হাত দেখে! সাধুবাবা জানিয়েছিলেন, সালমানের নাকি বিয়ে হওয়ার কোন সম্ভাবনাই নেই। তারপর থেকেই বিয়ে নিয়ে দুশ্চিন্তায পরে গিয়েছেন তিনি। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতেই সেরকম ইঙ্গিত পাওয়া গেল। তাহলে কি আইবুড়ো নাম ঘোচাতেই বিয়ের জন্য ব্যাকুল হয়ে উঠেছেন সাল্লু?

সালমানের একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বিয়ে নিয়ে বেশ চিন্তিত সালমান, এমনকি এই ভিডিওতে নায়ককে দেখা গেল ‘বাবা আমার কি বিয়ে হবে না গান ধরতে’। কি অবাক হচ্ছেন তো! আসলে এই ভিডিওটি সম্পূর্ণ মজা করে এডিট করা। বর্তমান প্রযুক্তির প্রয়োগে এখন কি না করা যায়! তাই একটি সফটওয়্যারের মাধ্যমে সালমান খানের কিছু ভিডিওর সঙ্গে একটি গান এটাচ করে দেওয়া হয়েছে। রাজ কুমার বিশ্বাস নামে একজন এডিটর মজার ছলে এই ভিডিওটি বানিয়েছেন, যা ইতিমধ্যেই ভাইরাল।


আরও পড়ুন

৩২-এ পা দিল অঙ্কুশ, দুজনের হট ছবি পোস্ট করে প্রেমিককে বার্থডে উইশ ঐন্দ্রিলার

‘গরিবের রনভির সিং’, স্কার্ট পড়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই ব্যাপক ট্রোলের মুখে সৌরভ দাস

বেবি বাম্প লুকে সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার বেগম করিনা, ভাইরাল হলো ভিডিও

‘নিয়মিত গোমূত্র পান করি’, বড় তথ্য ফাঁস করলেন অক্ষয় কুমার

সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে, প্রতীকের সঙ্গে প্রেমের গুঞ্জন, প্রথম বিয়ে ভুলতে চান সোনামণি

গরমে ঠান্ডা জলে স্নান, সুইমিংপুলে সময় কাটাচ্ছে সুদিপার ছোট্ট ছেলে আদি, ভাইরাল ভিডিও

সুন্দরী বলিউড দিভাদেরও অভিনয়ে মাত দেবে ১০ বছরের এই খুদে কন্যা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও