‘বাবা বেবি ও’ এর খুদে নায়করা টানা ষোলো দিন শুটিং করার পর শিশুকেই ভেবেছিল নিজের বাবা

News Desk

July 8, 2021 | 11:36 PM
blog image

বাবা বেবি ও’-র শুটিং শেষ হয়েছে বেশ কিছুদিন আগেই। এই ছবিতে প্রথম জুটি বেঁধেছেন যীশু সেনগুপ্ত ও সোলাঙ্কি রায়। উইন্ডোজ প্রযোজিত এই ছবি পরিচালনায় ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। নতুন জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমী দর্শক।

ছবির গল্পও বেশ ইউনিক। শিশুদের একেবারেই পছন্দ নয়, সেই বৃষ্টিই এমন এক ব্যক্তির প্রেমে পড়লেন যিনি দুই সন্তানের বাবা। এবার কী করবে বৃষ্টি, তা জানতে গেলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির। ছবিতে যে ৪০ বছরের ব্যক্তির গল্প উঠে আসবে, তাঁর নাম মেঘ। এই চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে। তিনি বিয়ে করবেন না বলেই ঠিক করেন, কিন্তু বাবা হতে চান। আর তাই সারোগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের বাবা হন। পরবর্তীকালে ওই দুই সন্তানের বাবা মেঘ একটি মেয়ের প্রেমে পড়েন। যাঁর নাম বৃষ্টি। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোলাঙ্কিকে। তিনি আবার মেঘকে পছন্দ করলেও তাঁকে বিবাহিত ভেবে বসেন। আর আসল সমস্যা হল এটাই বৃষ্টি বাচ্চা একবারই পছন্দ করে না। আর তা নিয়েই কমেডির মোড়ক রোমান্টিক ছবি ‘বাবা বেবি ও’।

আরও পড়ুন :   বিয়ের ৩ মাসের মধ্যেই সম্পর্কে ছেদ! সায়ন্তনীকে কষিয়ে থাপ্পড় মারলেন ইন্দ্রনীল, ভাইরাল ভিডিও

এই সিনেমায় দুটি সাড়ে সাত মাসের বাচ্চা নিয়ে একটানা ১৬ দিন শুট করেছেন অভিনেতা যীশু সেনগুপ্ত।তাদের নাম কাইজান কামাল ও অভিরাজ সাহা। এইটা না শুট প্রসঙ্গে পরিচালক অরিত্র মুখোপাধ্যায় বলেছেন ‘ প্রত্যেকদিন সকালে উঠলাম আর ভাবতাম আর যদি ওদের মুড ভালো না থাকে সর্বনাশ হয়েছে। সব তো পিছিয়ে যাবে।ওদের জন্য সেট তৈরি করে কাজ করেছিলাম আমরা। ব্যাপারটা এমন হয়েছিল যে বাচ্চারা যিশুকেই নিজেদের বাবা ভেবেছিল। আবার চিত্রনাট্যকার জিনিয়া সেন জানিয়েছেন ‘অডিশনের সময় আমরা বুঝেছিলাম ওরা কোনো নির্দেশ দিলে তাতে সাড়া দেয় ছবিতে একটা দৃশ্য আছে রেশমি দি একটা বাচ্চাকে তেল মালিশ করছে ওই দৃশ্যে বাচ্চাটা আপনা থেকেই যেভাবে খিলখিলিয়ে হাসছিল তা অবিশ্বাস্য’।

আরও পড়ুন :   গর্ভবতী স্ত্রীকে বিবাহ বিচ্ছেদ কুমার শানুর! প্রকাশ্যে বোমা ফাটালেন প্রথম পক্ষের ছেলে


আরও পড়ুন

লাল লিপস্টিক খোলা চুলে ছবি পোস্ট ঝিলিকের, চোখের চাহনিতে ঘায়েল নেটবাসী

জাঁকজমক ছাড়াই ৭৮ তম জন্মদিন পালন অমিতাভ বচ্চনের, ছবি শেয়ার করলেন বউমা ঐশ্বর্য

৯ বছরের ছোট প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মূহুর্তে ঐশ্বর্য, বৌমার কীর্তিতে রেগে আগুন জয়া বচ্চন

চিকনি চামেলি গানে তুমুল নাচ অভিনেতা কাঞ্চন মল্লিকের! ট্রোলের ঝড় সোশ্যাল মিডিয়ায়

বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

উর্মিলাকে ‘সফ্‌ট পর্নস্টার’ বলে আক্রমণ কঙ্গনার, কুইনের বিরুদ্ধে উত্তাল সোশ্যাল মিডিয়া

প্রেমিক সব্যসাচীর জন্য নাচ করলেন ক্যান্সার আক্রান্ত ইন্দ্রিলা, ভিডিও দেখে সকল নেটিজেনদের চোখে জল