‘বাম ভোলে’ গানে জিৎ-শুভশ্রী নাচলেন ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে! ভাইরাল ভিডিও

News Desk

June 26, 2021 | 9:24 PM
blog image

টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে এই অভিনেতার নাম আগে আসবে। ২০০২ সাল থেকে টলিউডে দাপিয়ে বেড়াচ্ছে অভিনেতা। হ্যাঁ ইনি হলে সকলের প্রিয় জিৎ। প্রচুর জনপ্রিয় ছবি বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন সুপারস্টার জিৎ। মূলত মেইনস্ট্রিম আর কমিক সিনেমার নায়ক হলেও বর্তমানে একটু ভিন্নধর্মী ছবিও বানাতে করতে শুরু করেছেন জিৎ। নিজেকে এখন ক্রমশ ভাঙা গড়ার কাজ চলছে। কম দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি।

তবে জিৎ এইবছর এই প্রথম অন্যভাবে দর্শকদের সামনে এলেন। বিচারক হিসেবে প্রথম কোনো রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছেন অভিনেতা। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে প্রথম জিৎ আছেন। সঙ্গে রয়েছেন গোবিন্দা ও জিৎের প্রিয় অভিনেত্রী আর নতুন মাম্মা শুভশ্রী। এবারের সিজনে থাকছে না কোনো বয়স সীমাও। অর্থাৎ আট থেকে অষ্টাদশী যে কেউই অংশগ্রহণ করতে পারবে নাচের এই প্রতিযোগীতায়। তবে আপাতত কার্যত লকডাউনে বন্ধ রয়েছে শুটিং। প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নটায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই শো।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

তবে লকডাউন শিথিল হতেই ফের ড্যান্স বাংলা ড্যান্স এর শ্যুটিং জোড়কদমে শুরু হয়ে গিয়েছে। আর এই শোয়ের টিআরপি নজর কাড়া। সকলের প্রিয় অভিনেতাকে বিচারক হিসেবে জিৎের অনুগামীরা বেশ খুশি। তবে এই শ্যুটিং এর ফাঁকে অভিনেতা একটা ছোট রিল ভিডিও শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে ড্যান্স বাংলা ড্যান্সের ফ্লোরে মনের আনন্দে নাচছেন অভিনেতা। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতে ত্রিশূল নিয়ে শ্যুট আর প্যান্ট পড়ে শুভশ্রীকে সঙ্গী করে ‘লক্ষী ব্যোম’ সিনেমার বাম ভোলে গানে তুমুল নাচছেন। সাথে অভিনেতাকে সঙ্গ দিচ্ছেন সুপারস্টার অঙ্কুশ ও। ক্যপশানে লিখলেন, অনেক মজা,আনন্দ, আর পাগলামি নিয়ে ড্যান্স বাংলা ড্যান্স আসছে এই শনি আর রবিবার ঠিক সন্ধ্যা সাড়ে ৯টাতে। অনুগামীরা প্রিয় অভিনেতার নাচ দেখে অনেকেই প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

আরও পড়ুন :   "বলিউড কারো বাবার সম্পত্তি নয়", জয়া বচ্চনকে কড়া ভাষায় জবাব দিলেন শক্তিমান


আরও পড়ুন

স্বল্প পোশাকে উষ্ণ ফটোশুট, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মনামী ঘোষের বোল্ড ছবি

অবসরের আগেই ‘লাইফটাইম অ্যাচিভমেন্ট’ পুরস্কার দেওয়ায় ক্ষুব্ধ হলেন নচিকেতা

ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী! এবারে সরাসরি করিনা কাপুরের মুখোমুখি হলেন মালাইকা অরোরা

‘টুম্পা সোনা’ গানে দুর্দান্ত নেচে তাক লাগাল খুদে শিল্পীরা, তুমুল ভাইরাল ভিডিও

সুপার হট লুকে ‘দেশের মাটি’র মাম্পি, রুকমার একের পর এক পোস্ট করা ছবি দেখে ঘায়েল ফ্যানেরা

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন ‘নাগিন’ অভিনেত্রী

প্যান্ট ছিঁড়ে খসে যাচ্ছে, করুন অবস্থা রাখি সাওয়ান্তের! ভিডিও তুমুল ভাইরাল