বাস্তবে ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের নায়িকা কে জানেন? রইলো তার আসল পরিচয়

News Desk

June 2, 2021 | 12:34 PM
blog image

সম্প্রতি মাসকয়েক ধরে টেলিভিশন এর পর্দায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ অপরাজিতা অপু’। রাত সাড়ে ৮ টা থেকে ৯ টার স্লটে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হয় জি বাংলার পর্দায়। আপাতত এই সিরিয়ালের জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। টিআরপি র বিচারে প্রথম তিনে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। মূলত বলা যায় বেশ অল্প কয়েকমাসের মধ্যেই এই সিরিয়াল বেশ পছন্দ হয়েছে দর্শকদের।

তবে, এই সিরিয়ালের নায়িকা অর্থাৎ ‘অপু’ ই হল এই সিরিয়ালের মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু। মানুষ হিসেবে অপু একজন স্বাধীনচেতা, সাহসী, প্রতিবাদী একটি মেয়ে। তাঁর জীবনে বিয়ে করে শশুরবাড়ি গিয়ে স্বামীর ঘর করাটাই জীবনের মূল বিষয় নয়। কেরিয়ারের প্রতি রয়েছে তার ভালোবাসা। সে চায় নিজের পায়ে দাঁড়াতে। প্রতিষ্ঠিত হতে। ছেলেদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জীবন পথে এগিয়ে যেতে।


ভিডিও


কিন্তু এই চরিত্রটি টিভির পর্দায় যে ফুটিয়ে তুলছে অর্থাৎ অপু সে বাস্তবে কেমন তা জানেন কি? চলুন আজ আপনাদের জানাবো তাঁর বিষয়ে। ‘অপু’ র চরিত্রে যে অভিনয় করছে তাঁর আসল নাম সুস্মিতা। তাঁর বাড়ি আসানসোলে। সেখানেই তাঁর বড় হয়ে ওঠা। আসানসোলের মনিমালা গার্লস হাইস্কুল থেকে তিনি উচ্চমাধ্যমিক পাশ করেন। এরপর কন্যাপুর পলিটেকনিক কলেজ থেকে তিনি ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করেন।

সিরিয়ালে দেখানো দৃশ্য অনুযায়ী বাস্তব জীবনেও অভিনেত্রী পড়াশোনায় বেশ ভালো ছিল। এমনকি তিনি গানও গান বেশ ভালো। এককথায় বলা যায় তিনি ‘রূপে লক্ষী গুনে সরস্বতী’। স্কুলে যাওয়ার পথে একটি গয়নার বিজ্ঞাপনের ব্যানারে মডেলকে দেখে তাঁর মডেলিং এর প্রতি ঝোঁক জন্মায়। এরপর একজন মেকাপ আর্টিস্টের জন্য সেজেগুজে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। আর সেই থেকেই তাঁর মডেলিং এর জীবনযাত্রা শুরু।

এরপর ধীরে ধীরে তাঁর রূপের জাদুর খ্যাতি ছড়িয়ে পড়ে মডেলিং দুনিয়ায়। ২০১৮ সালে ‘মিস সাউথ বেঙ্গল কম্পিটিশন’ এর ফার্স্ট রানার আপ হন সুস্মিতা। এরপর ২০২০ সালে ‘পিসি চন্দ্র গোল্ড লাইফ ডিভা প্রতিযোগিতায় ‘ সেমিফাইনালিস্ট হন সুস্মিতা। এছাড়া ‘মিস বিউটিফুল’ আওয়ার্ডও পেয়েছেন তিনি। আর এই মডেলিং করতে করতেই অভিনয়ের সুযোগ পান তিনি।

আর তারপরই জি বাংলার পর্দায় ‘ অপরাজিতা অপু’ সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন তিনি। সিরিয়ালে অপু ছটফট, দুরন্ত হলেও বাস্তব জীবনে সে খুবই শান্ত শিষ্ঠ। আর সেটা তাঁর মুখ দেখলেই বোঝা যায়। তবে, সিরিয়ালের পর্দায় দিপু বাবু তাঁর মনের মানুষ হলেও বাস্তব জীবনে তিনি অন্য কারোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন বৈকি। তবে, সে এই ইন্ডাস্ট্রির মানুষ নয়। আপাতত তাঁর কথা প্রকাশ্যেও আনতে চাননা অভিনেত্রী। তবে, প্রথম সিরিয়াল দিয়েই রীতিমতো বাজিমাত করেছেন অপু ওরফে সুস্মিতা। সম্প্রতি তাঁর সম্পর্কেই এই অজানা তথ্যগুলি উঠে এসেছে প্রকাশ্যে।

আরও পড়ুন :   সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী! হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা


আরও পড়ুন

গুরুতর অসুস্থ গায়ক অরিজিৎ সিং-এর মা, সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা করলেন স্বস্তিকা

বদলা নয় পাল্টানোই অনেক বেশি মজা পাওয়া যায়, রোশনের পোস্টে তোলপাড় ইন্সটাগ্রাম

সুশান্ত অবসাদে আছে জেনেও কেন রিয়া ড্রাগস দিত? প্রশ্ন তুললেন অঙ্কিতা

মাথায় কাঁচাপাকা চুল, মুখে বয়সের ছাপ স্পষ্ট, নো মেক-আপ লুকে প্রকাশ্যে এলেন অক্ষয় কুমার

হাবি আর বেবি একইসঙ্গে! স্বামী ইন্দ্রনীলের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত

সুশান্ত কাণ্ডে রিয়া চক্রবর্তীর পাশে কে কে দাঁড়ালেন? জানুন

বলিউডের এইসব অভিনেত্রীরা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন, জানুন এই জনপ্রিয় অভিনেত্রীদের নাম