বাস্তবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পর্দার রাজ-মাম্পি!

News Desk

June 14, 2021 | 2:04 AM
blog image

দেশের মাটি দিয়ে রাহুল বন্দোপাধ্যায় ও রুকমা রায় একে অপরের কাছাকাছি আসে। দুজনের প্রেম, আবেগ, বিরহ যন্ত্রণায় বাংলার বহু দর্শক মিলেমিশে গিয়েছে। এমনকি দর্শক তো নোয়া কিয়ানকে পর্যন্ত বাদের খাতায় রেখে রাজা-মাম্পিকে হিরো হিরোইন বানিয়ে দিয়েছে।

এতদিন রাজা ও মাম্পি বিরহ যন্ত্রণায় শুধুই অভিমান করে গেছে। ছটফট করে গিয়েছে। কাছাকাছি এসেও দুজন দুইদিকে। কিন্তু, রাজা ওরফে রাহুল যে বিয়ে করে বসলেন পর্দার মাম্পি ওরফে রুকমা রায়কে!

আরও পড়ুন :   সইফ পুত্র ইব্রাহিমকে লঞ্চ করছেন করণ জোহর, নেপোটিজম বিতর্ক উস্কে উত্তাল সোশ্যাল মিডিয়া!

সদ্য, প্রকাশিত হয়েছে রাহুল ও রুকমার বিয়ের ছবি। মাথায় টোপর দিয়ে একদম বাঙালী সাজে রাহুল তৈরি, মাম্পি ওরফে রুকমা রায় নিজেও বাঙালী বধূ সাজে লজ্জা মুখে তাকিয়ে। কি ভাবছেন যে রাহুলের ডিভোর্স হল না প্রিয়াঙ্কার সঙ্গে, তাছাড়া রাহুল এই লক ডাউনের মধ্যে কেন তড়িঘড়ি করে বিয়ে করলেন?

 

View this post on Instagram

 

A post shared by ˗ ˏˋ ˎˊ ˗ (@rajaxxmampi)

আজব মশাই আপনি? আজকাল বিয়ে নিয়ে যেই প্রহসন চলছে, তাতে করে ছবি এডিট করে বিয়ে দিতে কতক্ষন? হ্যাঁ, দেশের মাটি ধারাবাহিকের এক ফ্যান যিনি কিনা এই জুটির ছবি এডিট করে বিয়ে দিয়ে দিয়েছেন। অবশ্য সেই মহান নেটাগরিক নিজের পোস্ট করা রাজা-মাম্পির বিয়ের ছবিটির সঙ্গে হ্যাশট্যাগে ‘এডিটেড ফটো’ লিখে বলে দিয়েছেন যে এই ছবিটি প্রযুক্তি ব্যবহার করেই তৈরি। সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘কেস দেবেন না প্লিজ, কেউ ওদের বিয়ে দিচ্ছে না দেখে আমি ওদের বিয়েটা দিয়ে দিলাম। ওদের দু’জনকে এই সাজে দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছি। এই দিনটার ওপেক্ষায় বসে আছি।’

আরও পড়ুন :   সুসান্ত মামলায় চক্রান্ত করে ফাঁসান হয়েছে অভিনেত্রী রিয়াকে! বোমা ফাটালেন মহেশ ভাটের স্ত্রী!