বাস্তব জীবনে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে ‘মিঠাই’-এর সিদ্ধার্থ, জেনে নিন পাত্রীর পরিচয়

News Desk

July 21, 2021 | 4:42 AM
blog image

একসময় বাংলা ফিল্মের মাধ্যমে টলিউডে অভিনেতা হিসাবে ডেবিউ করলেও এখন আদৃত রায় (Adrit Roy)-কে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মিঠাই’-এর উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ হিসাবেই সবাই চেনে। মিঠাই ও সিদ্ধার্থর অনস্ক্রিন রসায়ন ধারাবাহিককে টিআরপির শীর্ষস্থানে নিয়ে গিয়েছে। তবে এবার বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত।

তবে পাত্রী তাঁর অনস্ক্রিন স্ত্রী ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu) নয়। তাঁর নাম সুপ্রিয়া (supriya)। আদৃতের পরিবারের সঙ্গে সুপ্রিয়ার পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। সুপ্রিয়ার বাবা ইন্ডাস্ট্রির নামী আর্ট ডিরেক্টর। বিগত দশ বছর ধরে সুপ্রিয়া ও আদৃত সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সুপ্রিয়া ও আদৃত। আদৃত কিন্তু এখনও এই বিষয়ে মুখ খোলেননি। এমনকি সুপ্রিয়ার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি শেয়ার করেন না আদৃত।

এদিকে ‘মিঠাই’-এ চলছে টানটান পর্ব। মিঠাই সিদ্ধার্থকে ডিভোর্স দিলেও তা মানতে পারেনি সিদ্ধার্থ। অতঃপর মিঠাই ও সিদ্ধার্থর পুনর্মিলন হয়েছে। আপাতত মোদক পরিবারে মিঠাই ও সিদ্ধার্থর ফুলশয‍্যার তোড়জোড় চলছে। এরমধ‍্যে ধরা পড়ে গেছে তোর্সার ষড়যন্ত্র। সব মিলিয়ে ‘মিঠাই’ এখন জমজমাট। গত সপ্তাহে 10.9 পয়েন্ট পেয়ে টিআরপি চার্টে একনম্বরে ছিল ‘মিঠাই’। এই সপ্তাহেও ‘মিঠাই’-কে তার স্থান ধরে রাখতে দেখা যাবে বলে আশা করছেন সবাই।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রোডাকশন হাউসে সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেছিলেন আদৃত। এরপর ‘নূরজাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’, ‘পাসওয়ার্ড’-এর মতো ফিল্মে আদৃত অভিনয় করেছেন। চলতি বছরের শুরুতে ‘মিঠাই’-এর মাধ্যমে টেলিভিশনে ডেবিউ করেছেন তিনি।

আরও পড়ুন :   গর্ভবতী পুজার পেটে ভালোবাসার চুমু, নেট দুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি