বাস্তব জীবনে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন ‘উচ্ছেবাবু’, জেনে নিন পাত্রীর পরিচয়

News Desk

July 19, 2021 | 9:25 PM
blog image

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মিঠাইয়ের উচ্ছেবাবু। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপচাপ আদৃত রয়। বর্তমানে অভিনেতা মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন। মিঠাই এ অভিনেতা বিয়ের বন্ধনে বিশ্বাসী নন। হ্যাঁ, এই অবিশ্বাসী মানুষটি বাস্তবে বিয়ে করতে চলেছেন তার প্রেমিকা সুপ্রিয়াকে। জানা গেছে গত এক দশক ধরে তাদের সম্পর্ক রয়েছে।

ধারাবাহিকে জোর গলায় তিনি বলতে পারেন, বহুদিন একসঙ্গে থাকার পরেও তিনি কোন বন্ধনে আবদ্ধ হবেন না। তবে বাস্তবে সে বলার ক্ষমতা অভিনেতার যে নেই তা স্পষ্ট। রিল চরিত্রে বিয়েতে অবিশ্বাসী হলেও রিয়েল লাইফে আর পাঁচজন স্বাভাবিক মানুষের মতোই তিনি। তিনিও ভালবাসতে জানেন, তিনিও জানেন সংসার করতে, জানেন নিজের ভালোবাসাকে কাছে পেতে।

আরও পড়ুন :   ভাগ্যিস সন্তান জন্ম হয়নি, ডিভোর্সের এতদিন পর মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা সরকার!

পরিবারের তরফ থেকে জানা গেছে দুই পরিবারের মধ্যেই রয়েছে সুসম্পর্ক। অভিনেতার হবু শশুর মশাই মুম্বাইয়ের নামকরা শিল্প পরিচালক। আপাতত টলিপাড়ায় গত কয়েক মাস ধরে এই খবর নিয়েই চুপিচুপি মাতামাতি চলেই যাচ্ছে। ওদিকে আদৃত অভিনীত ধারাবাহিক ‘মিঠাই’ গত কয়েক মাস ধরে টিআরপি লিস্টে সর্বোচ্চ স্থান ধরে রেখেছে। একের পর এক রেকর্ড ভেঙে প্রত্যেক সপ্তাহে বেড়েই চলেছে রেটিং। মিঠাই দেখেন না এমন দর্শক খুব কম পাওয়া যায়।

আরও পড়ুন :   ডিভোর্সের পর ফুলশয্যা! কোলে তুলে মিঠাইকে বিছানায় শুয়ে দিলেন সিদ্ধার্থ, রইলো ভিডিও

বেশ কিছুদিন ধরে মিঠাই ও সিদ্ধার্থের ডিভোর্স কেস দর্শকের মুখে মুখে শোনা যাচ্ছিল। ধারাবাহিকটি দেখতে দেখতে এতটাই আসক্ত হয়ে গিয়েছেন দর্শক তারাও চিন্তিত হয়ে পড়েছিলেন তাদের ডিভোর্স নিয়ে। তবে নতুন প্রমো সামনে আসায় দেখা যাচ্ছে, গল্পের একদম মোড় ঘুরিয়ে সম্প্রচারিত হতে চলেছে ‘ডিভোর্সের পর ফুলশয্যা’ এপিসোডটি। শুনে সকলেই বেশ অবাক হয়েছেন! ডিভোর্সের পর ফুলশয্যা, অনেকেই হয়তো এই জিনিসটা কল্পনাই করতে পারেন না। তবে কল্পনা তো দূর হস্ত,সেই কল্পনার বাস্তবায়ন করে দেখাতে চলেছেন এই দুই জুটি।

আরও পড়ুন :   হোলির দিন দুধ সাদা পোশাকে শ্রদ্ধা কাপুর, অভিনেত্রীকে রং লাগানোর হুমকি খুদেদের


আরও পড়ুন

শরীরে নেই এক টুকরো কাপড়! এলোমেলো চুলে ঝড় তুললেন ‘জাতীয় ক্রাশ’ প্রিয়া

পুরুষদের এই দুটো জিনিস দেখলে মন উথাল পাতাল হয়ে যায় দেবদৃতার

সঞ্চালনার মাধ্যমে টেলিভিশন জগতে আসা, জেনে নিন ‘মিঠাই’-এর নিপার আসল পরিচয়

এক সময় খারাপ লুকের কারনে ডাস্টবিনে ঠাঁই হয়েছিল! সেই বিখ্যাত ম্যাগাজিনের কভারে প্রধান মুখ সোনু

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, নতুন ছবিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা

‘মোটা’, ‘মুটকি হাতি’ নায়িকা হওয়ার অযোগ্য বলে শুভশ্রীকে কটাক্ষ নেটিজেনদের

১০ লাখের গন্ডি পেরোলো মা সিরিয়ালের ঝিলিক! সেক্সি ক্যাট ওয়াকে ভক্তদের মুগ্ধ করলেন তিথি