বিগ বসের ঘরে অর্ধ নগ্ন হয়ে স্নান রাখির, তুমুল ভাইরাল ভিডিও

বিতর্কিত অভিনেত্রী রাখি মানেই ঘোলা জল। এবারে সেই ঘোলা জলে শরীর ভেজালেন রাখি সাওয়ান্ত। একে হাড় কাঁপুনি ঠাণ্ডা, তারই মাঝে প্রায় অর্ধ নগ্ন হয়ে শ্যাম্পু দিয়ে স্নান করলেন রাখি। বিগ বসের ঘরে প্রতিযোগী রাহুল বৈদ্য রাখিকে স্নান করানোর ভার পেয়েছেন। তাই বেশ যত্ন সহকারে রাখির মাথায় শ্যাম্পু দিয়ে ঠাণ্ডা জল ঢেলে দেয়। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়।

উল্লেখ্য, বিগ বসের ঘরে নিয়মিত কোন না কোন টাস্ক চলতেই থাকে। এবারে টাস্কে ঘরের সদস্যদের দুটি কলেজে ভাগ করা হয়েছে। একটি হল লাল দল, যেখানে রয়েছেন অভিনব শুক্লা, রুবিনা, নিকি ও আরশি। অন্যদিকে হলুদ দলে রয়েছেন আলি গনি, রাহুল বৈদ্য ও দেবলীনা।। প্রত্যেক সদস্যদের কাছে রয়েছে সাইকেল এবং তাঁদের অন্য দলের সদস্যদের থেকে নিজেদের সাইকেল রক্ষা করতে হবে। এই খেলায় দেখা গিয়েছে প্রত্যেক প্রতিযোগীরা একে–অপরের সাইকেলের টায়ারের হাওয়া খুলে নিচ্ছেন। প্রত্যেক দলের কাছে রয়েছে একটি করে সাইকেল শো, যেখানে সদস্যরা সাইকেল মেরামতির জন্য এবং টায়ারে হাওয়া ভরতে যেতে পারবেন। বুধবারের এই পর্বে নতুন টাস্ক দেখা গেলেও ভাইরাল হয় রাখিকে স্নান করিয়ে দেওয়ার ভিডিও।

কাহিনী এখানেই শেষ নয়, অন্য প্রতিযোগী রুবিনার আত্মবিশ্বাস বিশ্বাস হিলিয়ে দেওয়ার জন্য রাখি একাই একশো। এদিন তাঁর নিজের গোটা শরীর জুড়ে রুবিনার স্বামী অভিনবের নাম লিখে বিগ বসের ঘর ঘুরেছেন। বিতর্কিত অভিনেত্রী রাখি নিজের সারা শরীরে লাল লিপস্টিক দিয়ে ‘‌আই লাভ অভিনব’‌ লিখে গোটা ঘরে নতুন তামাশা তৈরি করেন এবং সাফ জানিয়ে দেন যে তাঁর নিজের শরীর তিনি যা ইচ্ছা করতে পারেন। এদিকে ক্ষুব্ধ রুবিনা তাঁর স্বামী অভিনবকে বলেন, ‘‌রাখি তাঁর সীমা ছাড়িয়ে যাচ্ছেন, তাঁকে উৎসাহিত করো না।’‌

সুশান্ত সিং রাজপুতের অকারন ও অকাঙ্খিত মৃত্যুর পর গোটা দেশ জুড়ে নেপোটিজম নিয়ে ঝড় বয়ে যায়। সালমান খান নিজেও এই স্বজন পোষণ বিতর্কের শিকার হন। বিগ বস শো বন্ধ করে দেওয়ার হুমকি পর্যন্ত পায় এই প্রযোজনা সংস্থা। কিন্তু দিন দিন বিগ বস ১৪ র টি আর পি বেড়েই চলেছে। নেটিজেনদের অনুমান এর বড় ক্রেডিট রাখি সাওয়ান্ত নিজেই।