বিগ বসের নতুন চমক! সালমানকে সরিয়ে সঞ্চালকের আসনে এই টেলি অভিনেতা

News Desk

July 13, 2021 | 11:32 PM
blog image

আবারও ফিরছে ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’। চলতি বছরে শুরু হচ্ছে বিগ বসের 15 তম সিজন। তবে এই বছর বিগ বসের ফরম্যাটে আনা হয়েছে চমকপ্রদ বদল। এই বছর সেলিব্রিটি প্রতিযোগীদের সঙ্গে থাকছেন সাধারণ প্রতিযোগীরাও। কিন্তু তাঁদের বাছাই পর্বে চমক আনা হয়েছে।

চলতি বছরে ‘বিগ বস-15′ -এর প্রথম ছয় সপ্তাহ স্ট্রিমিং হবে ‘ভুট’ ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু এই ছয় সপ্তাহে প্রতিযোগীতা চলবে সাধারণ প্রতিযোগীদের নিয়ে যার নাম হতে চলেছে ‘জনতা ফ্যাক্টর’। ‘ভুট’ -এর মাধ্যমে চলতি বছর আম জনতাদের জন্য খুলে দেওয়া হয়েছিল ‘বিগ বস’-এ অংশগ্রহনের দরজা। এবার এই ‘ভুট’-এর জনতা ফ্যাক্টর-এ দর্শকদের ভোটের মাধ্যমে নির্বাচিত প্রতিযোগী প্রবেশ করবেন বিগ বসের ঘরে। ওই ছয় সপ্তাহ ধরে চলা ‘বিগ বস’-কে ‘বিগ বস ওটিটি’ নামাঙ্কিত করা হয়েছে।

বিগ বস ওটিটি’-র সঞ্চালক সলমান (Salman khan) থাকছেন না। এখনও অবধি ‘বিগ বস ওটিটি’ সঞ্চালনা করার দৌড়ে এগিয়ে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা (sidhdharth shukla), মণীশ পল (maniesh paul), করণ ওয়াহি (karan wahi)। তবে শেষ অবধি কে এই দৌড়ে বাজিমাত করবেন তা বলা যাচ্ছে না। তবে ইন্ডাস্ট্রির অনেকের মতে, মণীশ ও সিদ্ধার্থের মধ্যেই একজন সঞ্চালনা করবেন ‘মাসেই বস ওটিটি’। অগস্ট মাসেই শুরু হয়ে যাবে ‘বিগ বস ওটিটি জনতা ফ্যাক্টর’। সেপ্টেম্বর মাসে ‘বিগ বস-15′-এর মঞ্চে সঞ্চালক হিসাবে দেখা যাবে সলমানকে।

গত বছর ‘বিগ বস-15′-এর প্রথম দুজন কনফার্ম সদস্য ছিলেন ভারতী সিং (Bharti singh) ও হর্ষ লিম্বাচিয়া (harsh limbachiya)। কিন্তু এই বছর তাঁদের নাম এখনও অবধি শোনা যায়নি। তবে ‘বালিকা বধূ’ খ্যাত নেহা মর্দা (Neha marda)- কে ‘বিগ বস-15′-এর কনফার্ম সদস্য ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন :   ধারাবাহিকের জন্য লাঙ্গল তুলে চাষ করতে হয়েছে, বাস্তব জীবনে কেমন ‘রিমলি’? জেনে নিন তার আসল পরিচয়