বিচ্ছেদের গুঞ্জন বাড়িয়ে আরো কাছাকাছি যশ-নুসরত, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

সম্প্রতি কিছু দিন আগে থেকেই নুসরাতের স্বামী নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার জল্পনা শোনা যাচ্ছিল। অন্যদিকে শোনা যাচ্ছিল নুসরাতের সঙ্গে যশের নতুন প্রেমের সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন নুসরাত এবং যশের প্রেমের জল্পনায় ভরে রয়েছে।

মিডিয়াজুড়ে দেখা যাচ্ছে যশ এবং নুসরাতের একসাথে ছবি। যদিও নিখিল তার সঙ্গে সম্পর্ক ভাঙার জল্পনা নিয়ে প্রতিক্রিয়া করেনি। নুসরাত ইনস্টাগ্রাম থেকে নিখিলকে আনফলো করে দিয়েছে এবং নিখিল নুসরাতকে আনফলো করে দিয়েছে এটি নজরে আসার পরেই সকলের মনে বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে পৌঁছেছে।

একদিকে যখন নুসরাত এবং তার স্বামী নিখিলের বিবাহ বিচ্ছেদের ব্যাপারটিকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে ঠিক অন্যদিকেই এই ব্যাপারটিকে আরো ধোঁয়া দিল নুসরাতের এবং যশের নতুন ফটোশুট। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন এই জুটি এবং সেখানেই তোলা তাদের নানান ছবি ঘিরেই তৈরি হয়েছিল আরো বেশি জল্পনা।

তবে নুসরাত এবং যশ এর মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা সেটা নিয়ে যশ কোন রকম মুখ খোলেনি। জানা গেছে নুসরাত এবং নিখিল একসাথেও এখন থাকে না সুতরাং এখানে কিছুটা হলেও বোঝা যাচ্ছে হয়তো কোনো রকম গল্প এর মধ্যে লুকিয়ে রয়েছে এবং যেটা অবশ্যই যশ কে কেন্দ্র করে। নেটিজেনদের মতে এসকেএস কলকাতা শুটিং চলছিল তখনই তারা একে অপরের প্রেমে পড়ে।

একদিকে যশ এবং নুসরাতের নতুন প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা, আবার অন্যদিকে নুসরাত-নিখিলের সম্পর্ক ভাঙার জল্পনা, তার মাঝে বেরিয়ে এলো নতুন ফটোশুট যেখানে রয়েছে রোমান্টিক অবতারে যশ এবং নুসরাত। ওই ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং যেখানে দেখা যাচ্ছে অনেক ড্রেসে তারা রোমান্স করছে।