বিচ্ছেদের পর নতুনভাবে বাঁচতে শিখেছেন নুসরাত, সোশ্যাল মিডিয়ায় গুরুত্বপূর্ণ ইঙ্গিত অভিনেত্রীর

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন নুসরত-যশ-নিখিল। শ্রাবন্তী ও রোশনের পর তবে, কি এবার নুসরতের সংসারও ভাঙ্গনের পথে? আর সেই নিয়েই জোর গুঞ্জন শুরু হয়েছে নেটমহলে। বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত জাহান। রাজ চক্রবর্তী পরিচালিত শত্রু সিনেমা দিয়েই তার চলচ্চিত্র জগতে পদার্পন হয়। তাঁরপর একের পর এক সাফল্য হাতছানি দেয় তাঁকে।

তবে, সম্প্রতি অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই কানাঘুষো শুরু হয়ে গেছে। সম্প্রতি দুজনে যে একসঙ্গে বেরিয়েও এসেছেন সে কথা কারোরই অজানা নয়। নিখিল ও নুসরতের মধ্যে যে, সাংসারিক টানাপোড়েন চলছে সেকথা আভাস অনেকদিন আগেই পেয়েছে নেটাগরিকগণ।

এদিকে যেমন প্রতিদিনই যশের সঙ্গে নিত্যনতুন ছবি পোস্ট করছেন অভিনেত্রী। ঠিক তেমনই সমস্ত গুঞ্জন থেকে নিজেকে সরিয়ে নিয়ে একাকী জীবন কাটাচ্ছে নিখিল। প্রকৃতির কোলে সবুজের সমারোহে নিজেকে মেলে ধরেছে নিখিল।
ছবিটি পোস্ট করে নিখিল ক্যাপশনে লিখেছেন যে, “ঝড়ের মধ্যেও শান্তি”।

আর অপরদিকে রাজনীতির মঞ্চ থেকে নুসরত স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা, আর সেখানকার মেয়েরা ধর্ষনের হুমকিতে ভয় পাননা। অভিনেত্রী আরও বলেন যে, “ধর্ষণের হুমকি আমিও পাই। কিন্তু আমি বা এই মঞ্চে উপস্থিত কোন মহিলা এ ধরণের হুমকি ভয় পায় না। সাহস থাকলে আমাদের ঘরে ঢুকে ধর্ষণ করে দেখাক। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে, বটি আছে। কেউ আমাদের ভয় দেখালে তাঁদের ঝেঁটিয়ে বিদায় করা হবে।”

তবে, এত কিছু করা সত্ত্বেও সেই বারবার ট্রোলের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। সম্প্রতি নুসরত তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে তাঁকে বটল গ্রীন রঙের ওয়েস্টার্ন ড্রেসে দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন যে, “একা হাতে সে সবকিছু সামলাচ্ছে”। তাঁর এই ক্যাপশন দেখে আর বুঝতে বাকি নেই যে, তিনি একা। এমনকি তিনি নিজেই নিজের অবলম্বন হয়ে উঠেছে। সম্প্রতি নুসরাতের এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।