বিতর্ক এড়াতে ইন্ডিয়ান আইডলের বিচারক আসন থেকে সরে এলেন বিশাল

News Desk

June 6, 2021 | 5:11 AM
blog image

সোনি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডিল। অন্যবারের তো এবারেও রমরমিয়ে চলছে জনপ্রিয় এই গানের রিয়েলিটি শো। পেজ থ্রিয়ের পাতায় এই রিয়ালিটি শো নিয়ে নানান খবর উঠে আসে হামেশাই। চ্যানেল এর টুইটার অ্যাকাউন্টে প্রতিদিনই অংশগ্রহণ করতে আসা নতুন প্রতিযোগীদের কোন না কোন নতুন ভিডিও শেয়ার করা হয়েই থাকে। ইন্ডিয়ান আইডলের সিজন ১২ একদিকে যেমন রমরমিয়ে চললেও এবারে বেশ কিছু বিতর্কে নাম জড়িয়েছে।

তবে বেশ কিছুদিন ধরেই এই রিয়ালিটি শোয়ের নানা তর্ক বিতর্ক লেগেই আছে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল নিয়ে অমিত কুমার, সোনু নিগম নানান কটুক্তি করেছেন।এবার রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের অন্দরমহল নিয়ে বোমা ফাটালেন প্রাক্তন বিচারক সুনীধি চৌহানও। এবার এই বিতর্কের মাখেই কি বিচারকের আসন ছাড়লেন বিশাল দাদলানি।করোনার দ্বিতীয় ঢেউতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত মুম্বাই। বিশাল নিজের পরিবারের সাথে থাকেন।


ভিডিও


আরও পড়ুন :   বাবার সাথে গলা মিলিয়ে মঞ্চ মাতালেন সোনু নিগমের ছেলে, তুমুল ভাইরাল ভিডিও

নিজের বয়স্ক বাবা মায়ের কথা ভেবেই সেই সময় বিশাল থেকে বিচারকের আসন থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন বিশাল। তাঁর জায়গায় বিচারকের আসনে বসানো হয়েছিল অনু মালিককে। তবে এবার শোনা যাচ্ছে, বিশালকে আর বিচারক হিসেবে দেখা যাবেনা। তাঁর বদলে এই শোতে পাকাপাকি ভাবে বিচারকের দায়িত্ব সামলাবেন অনু মালিক। করোনার জন্য এই রিয়ালিটি শোয়ের শ্যুটিং মুম্বাই থেকে দামানে হচ্ছে । কিছুদিন আগেই এই সিজনের সঞ্চালক আদিত্য নারায়ণ এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত বছরই বিশাল তাঁর বাবা-মাকে সাথে নিয়ে লোনাভলায় শিফট করেছেন গায়ক।

আরও পড়ুন :   নেহার গান শুনে চরম বিরক্ত, নিজের গালে কষিয়ে চড় মারেন অনু মালিক, ভাইরাল ভিডিও

এরপর লোনাভলা থেকে দামানে শুটিংয়ের জন্য ড্রাইভ করে আসা এবং বাড়ি ফিরে যাওয়া এই লকডাউন আর করোনা পরিস্থিতিতে সহজ। এই পরিস্থিতিতে বাড়ি থেকে না বেরোনোই ভালো। যদিও ইন্ডিয়ান আইডল দর্শকেরা বিশালের অনুপস্থিতিকে এই বিষয়টাকে বাঁকা চোখেই দেখছে। বিশালের এই সিদ্ধান্ত নিয়ে ইন্ডাস্ট্রিতে নানান অনেকেরই মত, শুধু মহামারী নয়, বিগত কয়েকদিন ধরে ইন্ডিয়ান আইডলের যে বিতর্ক চলছে। সেই কারণেই নাকি তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বিশাল দাদলানি। যদিও কোন কারণে শো ছাড়ছে এখনো সে বিষয় নিয়ে কোনো কথা বলেননি।

আরও পড়ুন :   ২৩ বছরের দাম্পত্য জীবন, বিবাহবার্ষিকীতে নস্টালজিয়া অভিনেত্রী অপরাজিতা আঢ্য


আরও পড়ুন

বাম প্রার্থী সেলিমকে দেখেই গাড়ি থামালেন যশ, রাজনীতি ভুলে পায়ে হাত দিয়ে করলেন প্রণাম

‘গ্ল্যামার’বাড়ার পেছনে রয়েছে ‘অঙ্কুশ’এর হাত, ফাঁস করলেন অভিনেত্রী ‘শুভশ্রী’নিজেই !

শরীরে নাম মাত্র পোশাক, হট পোজে ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়, ভাইরাল ছবি

কোলে মাথা দিয়ে ঘুমোচ্ছে ছোট্ট কেশব, মাতৃত্ব উপভোগ করছেন টেলি অভিনেত্রী মধুবনী

সুশান্ত মামলায় নয়া মোড়, মাদক চক্রে এবার ফেঁসে গেলো রিয়া চক্রবর্তীর মা

গর্ভবতী শুভশ্রী, চোখে-মুখে মাতৃত্বের ছাপ স্পষ্ট, বরের সাথে প্রথম একসাথে বিজ্ঞাপনের ভিডিও শুট, ভাইরাল ভিডিও

খালি গলায় দুর্দান্ত গান গেয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও