বিদেশে গিয়েও ভোলেননি ভারতীয় রীতি, স্বামী নিকের সঙ্গে পুজো দিলেন প্রিয়াঙ্কা

News Desk

March 25, 2021 | 7:09 AM
blog image

প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এখন স্বামী নিক জোনাসের সাথে সংসার করতে বেশ ব্যস্ত। সংসারের পাশাপাশি এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং। প্রিয়াঙ্কা যেমন রুপের দিক দিয়ে সেরা তেমনই গুনের দিক দিয়েও অভিনেত্রী-গায়িকা-প্রযোজক-লেখিকার পর এবার নতুন ইনিংসে পা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশের রাস্তায় অনেক ভারতীয় দেশের খাবার পায়না। ভারতীয় রান্নাকে বড্ডো মিস করে। এবার নিউইয়র্কের রাস্তায় পেয়ে যাবেন ভারতীয় খাবারের সেই অতুলনীয় স্বাদ। আর এর পিছনে আছেন নায়িকা প্রিয়াঙ্কা নিজে। নতুন রেস্তরাঁ খুলতে চলেছেন অভিনেত্রী। স্বপ্নের এই রেস্টুরেন্টের নাম দিয়েছেন ‘সোনা’।

আরও পড়ুন :   পরনে বধুর সাজ সিঁথিতে সিঁদুর, চুপিসারে বিয়ে করে ফেললেন অভিনেত্রী মনামী ঘোষ!

নিজের ইনস্টাগ্রাম পেজে নিজের নতুন রেস্তোরার কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ”তিনি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্তরাঁ। তিনি ভারতীয় খাবারের প্রতি ভালবাসা তুলে ধরবে। সোনা হল এমন একটা রেস্তরাঁ যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসবে সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি তাঁর দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। সকলের অপেক্ষায় রইলেন।”


ভিডিও


রেস্তোরাঁর নিজস্ব ওয়েবসাইটে গেলে সোনার অন্দরমহলের কিছু ছবি দেখা যাবে। ছবি দেখে বোঝা যাচ্ছে যে, খুব একটা জবরজং ভাবে সাজানো হয়নি এই রেস্তোরাঁ। বরং ছিমছাম করেই এই রেস্তোরা সাজিয়েছেন। এমনকি রেস্তোরাঁর এক একটি টেবিল জায়গা ছেড়ে রাখা হয়েছে। যাঁরা খেতে আসবেন, তাঁরা যদি পরিবার নিয়ে আসেন এবং এখানে যাঁরা খাবার পরিবেশন করবেন, তাঁদের চলাফেরার এতে কোনও অসুবিধা হবে না তাই এতটা করে স্পেস রাখা হয়েছে। আর এই হোটেলের থিম রঙ আছে খয়েরি এবং সোনালি এই দুটো রঙ। বেছে নেওয়া হয়েছে রেস্তোরাঁর থিম কালার হিসেবে। আর আলোর কাজ ও বেশ দেখার মতো। প্রিয়াঙ্কা সকলের কথা মাথায় রেখে করেছেন।

আরও পড়ুন :   ২০বার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ, অবশেষে ঘর থেকে উদ্ধার অভিনেত্রীর মৃত দেহ

যে সব ফুড লাভার্সরা এখানে খেতে আসবেন তাঁদের মুড রিল্যাক্স করার জন্য হাল্কা আলো রাখা হয়েছে। আর সাথে চিল করার জন্য এখানে একটি বারও আছে। আর পুরো পরিবার একসাথে খেতে পায় তখন আট থেকে ত্রিশ জন বসে খাওয়ার মতো একটি ব্যক্তিগত ডাইনিং স্পেসও রাখা হয়েছে। বিদেশের মাটিতে ভারতীয় রেস্টুরেন্ট আর প্রিয়াঙ্কা বিদেশে থাকলে ভারতীয় নিয়ম কানুন কিছুই ভোলেননি। যেহেতু এখানে ভারতীয় খাবার পাওয়া যাবে তাই আজ প্রথা মেনে রেস্তোরাঁ শুরু করার আগে পুজো করলেন দেশি গার্ল।৷ এর মধ্যে একটি ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে তিনি আর নিক জোনাস একসঙ্গে পুজো করছেন৷ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

অঙ্কুশের সঙ্গে সুইমিংপুলে ঐন্দ্রিলা, অভিনেত্রীর বিকিনি লুকে উষ্ণতার পারদ চড়ল সোশ্যাল মিডিয়ায়

পরনে নেই প্যান্ট, রাইমা সেনের বোল্ড ফটোশুট ভাইরাল হতেই উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

পাঁচ মাস পূর্তি হলো রাজ-পুত্র ইউভানের, ছেলের ছবি শেয়ার করে ভালোবাসা জানালেন শুভশ্রী

সিঁদুর পরানোর আগেই এলো দুঃসংবাদ, পুটু পিসিকে ছেড়ে বিয়ের আসর থেকে উঠে গেল বর, ভাইরাল ভিডিও

জনপ্রিয় শিশুশিল্পী পটল কুমার এখন যুবতী, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হিয়ার বেলি ড্যান্সের ভিডিও

মায়ের কোলে ছোট্ট কেশব, একরত্তি ছেলেকে মিষ্টি সুরে গান শোনাচ্ছেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল ভিডিও

শুভশ্রী না মিমি কাকে পছন্দ সুদীপার ছেলে আদিদেবের!