বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেবের বান্ধবী রুক্মিণী, শ্যুটিংয়ের প্রথম দিনেই এলাহি খাবারের আয়োজন

টলিটাউনের হার্টথ্রব রুক্মিণী মৈত্র সম্প্রতি পাড়ি দিয়েছেন মুম্বাই। এবারে বলিউডেও তাকে দেখা যাবে নতুন রূপে। হ্যাঁ, টলিপাড়া থেকে এবার বলিউডে পা রাখছেন রুক্মিণী।বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। মুভির নাম কি? ‘সনক: হোপ আন্ডার সিজ’ দিয়েই বলিউডে অভিষেক করছেন দেবের ঘনিষ্ঠ বান্ধবী রুক্মিণী ।

টলিউডে এখনও পর্যন্ত তিনি ‘চ্যাম্প’, ‘ কবির’, ‘ককপিট’-এর হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এবার রাফ অ্যান্ড টাফ নায়ক বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। এই মুহূর্তে মুম্বাইতে পুরোদমে চলছে নতুন ছবির শ্যুটিং এর কাজ।

অভিনেত্রী যেহেতু বাঙালি আর বিদ্যুৎ নিজেও বাঙালি খাবার ভীষণ পছন্দ করেন তাই sanak এর সেটে এলাহী বাঙালি পদের আয়োজন করা হয়। কি নেই সেই মেনুতে। ভাত, ছোলার ডাল, ঝিরি ঝিরি আলু ভাজা, ডিম কষা, আনারসের চাটনি, পাঁপড়, রসগোল্লা, আরো অনেক কিছু। অভিনেত্রী নিজেও তার ইনস্টাগ্রাম পেজে সেই লোভনীয় বাঙালি খাবারের ছবি পোস্ট করেছেন। ঝড়ের বেগে ভাইরাল রুক্মিণীর লাঞ্চ ভিডিও।

উল্লেখ্য, অভিনয়ে হাতেখড়ির আগে চুটিয়ে মডেলিং করেছেন রুক্মিণী। দেবের নায়িকা হয়ে ‘চ্যাম্প’ ছবিতে ডেবিউ করেন বাংলা সিনেমায়। প্রসঙ্গত, একদিকে যখন অভিনেত্রীরা রুপোলী পর্দা ছেড়ে রাজনীতিতে নাম লেখাচ্ছেন, ঠিক তখনই মুম্বাই গিয়ে নতুন করে আত্মপ্রকাশ করলেন রুক্মিণী মৈত্র।