বিদ্যুৎ জামালের বিপরীতে বলিদুনিয়ায় ঝড় তুলবেন বং ডিভা রুক্মিনী

টলিউডের হট মডেল কাম অভিনেত্রী হিসেবে রুক্মিনী মৈত্র(Rukmini Maitra) অতি পরিচিত এক মুখ। চ্যাম্পিয়ন ককপিট কবির নানান ছবিতে ছকবাঁধা অভিনয় করে সাড়া ফেলেছিলেন টলিউডে। একের পর এক অভিনেতা বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। তবে এবার টলিউডের গন্ডি পেরিয়ে সোজা ধরা দিলেন বলিউডে।

2020 এর শুরুতেই আসলে উঠে আসে বলিউডে ছবি করার প্রস্তাব। সেইসময় ততটা গুরুত্ব না দিলেও পরবর্তীতে রীতিমতো অডিশন দিয়ে জিতে নিয়েছেন এই পাঠ। বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

জানা গেছে এই ছবিতে রুক্মিনী মৈত্র(Rukmini Maitra) এর বিপরীতে থাকছেন বিদ্যুৎ জামাল(Vidyut Jammwal)। আসলে বিদ্যুৎ এর সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্ট থেকেই এই খবর ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ার ছবির পোস্ট দিয়ে রুক্মিনীকে ট্যাগ করেন তিনি। তারপরেই এই খুশির খবর ছড়িয়ে পরে নেটিজেনদের মধ্যে। সনক নামক এই সিনেমায় এবার দেখা যেতে চলেছে রুক্মিনী ও বিদ্যুৎকে।

বলিউডের রুক্মিনীর এটাই প্রথম কাজ অভিনেত্রী কথায় এটা নিয়ে খুব একটা বড় কিছু না ভাবলেও কাজের জন্য এটা নিঃসন্দেহে বড় প্রস্তাব। তবে বলিপর্দায় তাকে দেখার জন্য বর্তমানে দিন গুনছেন তার ভক্তমহল। নিজের অভিনয়টা বরাবর মন দিয়ে করে গেছেন তিনি। এবার বলিউডে কেমন ছক্কা হাকাতে চলেছেন এখন সেটাই দেখার। কোনো আঞ্চলিক ভাষার জন্য অভিনেত্রীর দিকে ছিল লক্ষ্য সেই মর্মেই একটি একশন থ্রিলারের জন্য তাকে বেছে নেওয়া হয়েছে। অপেক্ষা আর কিছুদিনের তারপর বলিউডে কেমন প্রশংসিত হবেন সেটাই দেখার।