বিবাহিত জীবন হয়নি সুখের, মনের মানুষের সাথে সকলের পরিচয় করালেন ‘দিদি নম্বর ১’ এর রচনা ব্যানার্জি

News Desk

June 12, 2021 | 6:47 AM
blog image

তিনি হলেন চিরসবুজ। নিজের বয়সকে কিভাবে ধরে রাখতে হয় তা তিনি ভালোই জানেন। এই তিনি হলেন বাংলার দিদি নং 1 রচনা ব্যানার্জি। তাকে দেখে তার বয়স আন্দাজ করা বেশ কঠিন। ২০০০সালে তিনি পা রাখেন রুপোলি পর্দার সামনে। তারপর উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তিনি অমিতাভ বচ্চনের সাথেও বলিউডে অভিনয় করেছেন। এছাড়াও তিনি তামিল তেলেগু ছবিতেও অভিনয় করেন তিনি।

জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন তিনি নিজেকে সরিয়ে নেন লাইমলাইটের থেকে। এরপর থেকে তিনি জিবাংলায় দিদি নং 1 সঞ্চালনার দায়িত্ব পান। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন বাংলার প্রতিটা ঘরের দিদি নং 1। প্রতিদিন বিকেল 5টায় বাংলার প্রতিটা ঘরের ড্রয়িং রুমে বেজে ওঠে দিদি নং 1। যে শো থেকে অনুপ্রাণিত হন বাংলার হাজার হাজার মেয়ে।

নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে যথেষ্ট অ্যাক্টিভ রচনা ব্যানার্জি। নিজের নানারকম ফটোশ্যুট এবং ইনস্টা রিলের মাধ্যমে তিনি মাতিয়ে রাখেন নিজের অনুগামীদের। বাইরে হাসি খুশি মেজাজের অভিনেত্রী ভেতরে কতটা ভালো আছেন? ওড়িয়া সিনেমায় অভিনয় করার সময়েই ওড়িয়া ছবির নায়ক সিদ্ধার্থ মহাপাত্রের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সেখান তিনি তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ‌। পরে অবশ্য সেই বিয়ে বেশীদিন টেকেনি। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

পরে বাংলায় ফিরে এসে তিনি প্রবাল বসুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি ছেলেও আছে প্রণিল বসু। তবে তার এই বিয়েও মোটেই সুখের হয়নি‌। মূলত ছেলেকে সময় দেওয়ার জন্যই তিনি নিজেকে অভিনয় জগত থেকে সরিয়ে নেন। আগের বছর লকডাউনের সময় তিনি ছেলের সাথেই বেশী সময় কাটিয়েছেন। তার ছেলে প্রণীল এখন তার সবচেয়ে কাছের মানুষ।

আরও পড়ুন :   দ্বিতীয় সন্তানকে আদরে ভরিয়ে দিলেন মা করিনা, ভাইরাল সইফ ঘরণী ও সন্তানের আদুরে ভিডিও