বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রেখা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী

News Desk

April 7, 2021 | 5:22 AM
blog image

আশির দশকের সুন্দরী নায়িকা রেখা। বলিউডে পর্দা কাঁপাতে একসময় তার জুড়ি মেলা ভার ছিল। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই তিনি ছিলেন লাইমলাইটে। আজও রয়েছেন একইভাবে। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সাথে তার প্রেমের গুঞ্জন এখনো পেইজ থ্রি এর পাতায় টাটকা খবর। অমিতাভ বচ্চন জয়া ও রেখার ত্রিকোণ প্রেমের গল্প একসময় খবরের পাতায় ছিল ঝালমুড়ির মত। সময়ের সাথে সাথে কিছুটা হলেও সেই খবর চাপা পড়েছে। তবে মাঝে মাঝেই বিতর্কিত নানা খবরই উঠে আসে তাদের সম্পর্কের কথা নিয়ে। যেমন স্বামীর সাথে বিচ্ছেদের পরেও রেখা মাথায় সিঁদুর পরেন। যদিও কারণটা কি তা এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন তার সিঁদুর পরতে ভালো লাগে তাই তিনি পরেন। তার এই উত্তর দর্শককে কতটা সন্তুষ্ট করে তা ঠিক বলা যায় না।

আরও পড়ুন :   তৃনাকে বিয়ে করে ফেঁসে গিয়েছি, বউয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন নীল, ভাইরাল ভিডিও

সম্প্রতি ইন্ডিয়ান আইডল টুয়েলভের আমন্ত্রিত অতিথি বিচারক এর পদ অলংকৃত করেছিলেন রেখা। অনুষ্ঠানে তাঁকে দেখা গেল নাচের পাশাপাশি বিভিন্ন কথাবার্তার মধ্যে দিয়ে অনুষ্ঠান মাতিয়ে রাখতে। তবে এই অনুষ্ঠানে একটি উক্তির মধ্যে দিয়ে রেখা আবারও উঠে এসেছে চর্চায়। আশির দশকের এই এভারগ্রিন নায়িকা এখনও হাজার হাজার পুরুষের ঘুম কেড়ে নেন।


ভিডিও


ইন্ডিয়ান আইডল টুয়েলভের সঞ্চালক ছিলেন জয় ভানুশালি। শো এর সঞ্চালনার কাজে জয় ভানুশালি কে প্রায়ই নানা উক্তি করতে দেখা যায়। নেহার সাথে প্রায়ই খুনসুটিতে মাতেন জয় ভানুশালী। একইরকমভাবে এই অনুষ্ঠানে জয় ভানুশালি নেহা কাক্কারকে জিজ্ঞেস করেন-‘কোন মহিলা কে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?’ এই প্রশ্নের উত্তরে নেহা চুপ করে থাকলেও রেখা সোজাসোজি এই প্রশ্নের উত্তর দিয়ে বসেন। আর তা নিয়েই বিতর্কে জড়িয়ে পড়েছেন এই নায়িকা। জয় ভানুশালি এর উদ্দেশ্যে রেখা বলেন আমাকে এ বিষয়ে প্রশ্ন করতে পারেন। কিছুক্ষণ চুপ থেকে আবার তিনি বলেন আমি তো কিছু বলিনি। জয় ভানুশালি অপ্রস্তুতে পড়ে যান কিছুক্ষণের জন্য। উপস্থিত দর্শকরা বিষয়টিতে মজা পায় এবং হাসতে শুরু করেন।

অতীতে রেখার সাথে অমিতাভের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন উঠেছিল, রেখা যে সেই কথাই বলতে চেয়েছেন সেই বিষয়টি খুব স্পষ্ট। উপস্থিত দর্শকের সেটা বুঝতে খুব একটা অসুবিধা হয়নি। রেখাও এই বিষয়ে বেশ পরিষ্কার। ব্যাপারটা নিয়ে তিনিও বিন্দুমাত্র লুকোচুপি করেন না। কারণ তার কথার ইঙ্গিতেই পরিষ্কার তিনি অমিতজিকে ভালোবেসেছেন।


আরও পড়ুন

ড্রাগ নিতেন কঙ্গনা, নিজের মুখে স্বীকার করেছেন সেকথা, ভিডিও ভাইরাল হতেই তুমুল বিতর্ক নেটদুনিয়ায়

পরণে লাল শাড়ি, মাথা ভর্তি সিঁদুর, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী

বক্সঅফিস কাঁপাচ্ছে ধানুশ, ৪৬ কোটির সিনেমায় , লাভ ১৫ কোটি, উচ্চ্ছসিত ফ্যানেরা

হানিমুনে গিয়ে বড়সড় অঘটন, স্বামীর অত্যাচারে হাসপাতালে ভর্তি পুনম পান্ডে

মায়ের কোলে পুঁচকে ছেলে, সদ্যোজাত সন্তানের সঙ্গে আদরঘন মুহূর্ত শেয়ার করলেন ‘নাগিন’ অভিনেত্রী

করোনার কারনে শ্যুটিংয়ের ক্ষতি! ভারতকে বিদায় জানালেন শাহরুখ খান

তৃণমূল-বিজেপির প্রতিদ্বন্দিতা চলুক রাজনীতির ময়দানে, সোহমের সঙ্গে ‘দুজনে’সিনেমায় ফিরলেন শ্রাবন্তী