বিবাহ-বহির্ভূত সম্পর্কে কাঞ্চন মল্লিক! মুখ খুললেন অভিনেতার স্ত্রী

News Desk

June 17, 2021 | 4:50 AM
blog image

সম্প্রতি বিধানসভা নির্বাচনে জিতে উত্তরপাড়া থেকে বিধায়ক হয়েছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick)। কিন্তু বিধায়ক হওয়ার কিছুদিনের মধ্যেই জল্পনা শুরু হয়েছে তাঁকে ও শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-কে ঘিরে।

শোনা যাচ্ছে, কাঞ্চন মল্লিক নাকি শ্রীময়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। রাজনৈতিক কর্মসূত্রে শুরু হয়েছে তাঁদের ঘনিষ্ঠতা। শ্রীময়ী এর আগে সমস্যায় পড়ে মদন মিত্র (Madan mitra)-র সাহায্য পেয়েছেন। অনেকে বলছেন, প্রায়ই নাকি কাঞ্চন ও শ্রীময়ীকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও নাকি তাঁরা একে অপরকে মনের কথা জানিয়েছেন। কিন্তু এখনও অবধি তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতা ঘেঁটে সেইরকম কিছু চোখে পড়েনি। শাসকদলের ঘনিষ্ঠ শ্রীময়ী এই মুহূর্তে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে রাধারানির ভূমিকায় অভিনয় করছেন।

আরও পড়ুন :   এক ছবিতেই সুপারস্টার মন্দাকিনী, 'রাম তেরি গঙ্গা মইলি' সিনেমাটির জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর

কিন্তু পঁচিশ বছরের অভিনয় জীবনে নিজের চরিত্র নিয়ে কথা ওঠায় স্বাভাবিকভাবেই ক্ষিপ্ত হয়েছেন কাঞ্চন। তিনি জানিয়েছেন বিগত দশ বছর ধরে শ্রীময়ী তাঁর বাড়িতে যাতায়াত করেন। এমনকি কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky)-ও শ্রীময়ীকে চেনেন। কাঞ্চন ও শ্রীময়ী একসঙ্গে মঞ্চেও অভিনয় করেছেন। কিন্তু তখন তাঁদের সম্পর্ক নিয়ে কোনও গুজব রটেনি। বর্তমানে রাজনীতিতে এসে তাঁকে এই ধরনের বদনামের সম্মুখীন হতে হল বলে কাঞ্চনের খুব খারাপ লেগেছে। কাঞ্চন জানিয়েছেন, নির্বাচনের সময় শ্রীময়ী কাঞ্চন সহ সব প্রার্থীদের হয়েই প্রচার করেছিলেন। কাঞ্চন মনে করেন, এই ধরনের কুরূচিপূর্ণ রটনার ফলে অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন :   মহিলার ঠাকুর ঘরে এক বিষধর সাপ, কোবরার আতঙ্কে শরীরের কাঁটা, ভাইরাল ভিডিও!

পিঙ্কি জানিয়েছেন, বিষয়টি তাঁর কানেও এসেছে। তবে কাঞ্চন যতক্ষণ না এই বিষয়ে কিছু বলছেন, ততক্ষণ তিনিও বিশ্বাস করছেন না। তবে রটনা যদি সত্যি হয় তাহলে পিঙ্কির মতে, শুধুমাত্র শ্রীময়ী নয়, এর জন্য কাঞ্চনও দায়ী থাকবেন। তবে পিঙ্কি এই মুহূর্তে নিজের ছেলেকে নিয়ে ব্যস্ত। তিনি জানিয়েছেন, এসব নিয়ে ভাবার অবকাশ তাঁর নেই।

আরও পড়ুন :   প্রিয়জনের মৃত্যু কিছুতেই ভুলতে পারছেন না অঙ্কুশ, এক অভিযুক্তের গ্রেফতারে বেজায় খুশি অভিনেতা


আরও পড়ুন

ছোটবেলাতেই হারিয়েছেন এক ভাইকে, পুরনো স্মৃতি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

কপালে টিপ, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী পার্নো মিত্র!

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, জীবনসাথীর সেটে প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেতা রুদ্রজিৎ মুখার্জী

আজও ভুলতে পারেননি বিগ-বিকে! অমিতাভের সঙ্গে প্রেম প্রকাশ্যে স্বীকারোক্তি করলেন রেখা

ফের বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী রুপসা চক্রবর্তী! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

‘প্রতিটি দিনই নারী দিবস’, মা হওয়ার পর সমাজের উদ্দেশ্য বিশেষ বার্তা দিলেন কোয়েল মল্লিক

বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রেখা! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী