বিবাহ বিচ্ছেদের পরেও‌ এসব বলিউড অভিনেত্রীরা সুখে বিলাসবহুল জীবনযাপন করছেন

News Desk

July 13, 2021 | 10:14 PM
blog image

মালাইকা আরোরা : ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকা আরোরার। ১৯ বছর পর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এই মুহূর্তে বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে গুঞ্জন ও চর্চা চললেও কিন্তু, এখনও দুজনে বিয়ে করেননি।

করিশ্মা কাপুর : ৯০-এর দশকের নামি অভিনেত্রী করিশ্মা কাপুর ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন। কিন্তু, তার স্বামী সঞ্জয় কাপুরের অত্যাচারের জন্য, করিশমা কাপুর বিবাহ বিচ্ছেদ করতে বাধ্য হন। সঞ্জয় অবশ্য দ্বিতীয়বার বিয়ে করে নিয়েছেন। কিন্তু, করিশ্মা নতুন করে এখনও সংসার পাতেননি। নিজের সন্তানদের নিয়ে খুশিতে জীবন কাটাচ্ছেন করিশ্মা।

আরও পড়ুন :   ‘রাধে রাধে' গানে রোমান্টিক নাচ করলেন কৃষ্ণকলির শ্যামা-নিখিল, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

মণীষা কৈরালা : ২০১০ সালে নেপালের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন এই নায়িকা। কিন্তু, ভাগ্যের পরিহাসে দুবছরের মধ্যেই তাঁদের সম্পর্কে চির ধরে। বিচ্ছেদের পর মণীষা দ্বিতীয়বার বিয়ে করেননি। এখন আবার নতুন করে নিজের কেরিয়ারে নজর দিয়েছেন মণীষা।

আরও পড়ুন :   অভিষেক নয়, ‌ অমিতাভ বচ্চনের আসল পুত্র হচ্ছেন সনু সুদ! তথ্য সামনে আসতেই চাঞ্চল্যকর পরিবেশ নেট দুনিয়ায়

মহিমা চৌধুরী : শাহরুখ খানের সঙ্গে পরদেশ সিনেমা দিয়ে নিজের কেরিয়ার শুরু করা মহিমা চৌধুরী ব্যবসায়ী ববি মুখার্জিকে বিয়ে করেছিলেন। কিন্তু, বিবাহের কয়েকদিনের মধ্যেই তাদের সম্পর্ক বিচ্ছেদ হয় বর্তমানে অভিনেত্রী এখন নিজের মেয়ের সঙ্গেই থাকেন।

আরও পড়ুন :   পর্দার নাতি ভূপালচন্দ্রের সাথে বাস্তবে প্রেম করছেন রানীমা? সপাটে উত্তর দিলেন দিতিপ্রিয়া রায়

অমৃতা সিংহ : ২০০৩ সালে সইফ আলি খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এর পর ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। কিন্তু, অমৃতা আর দ্বিতীয়বার বিয়ে করেননি। দুই সন্তান তাদের সারা ও ইব্রাহিম আলি খান। তাঁরা মা অমৃতার সঙ্গেই থাকেন। নিজের দুই সন্তানকে খুশিতে মানুষ করছেন অমৃতা।