বিবাহ বিচ্ছেদ নাকি সবটাই নাটক? বিচ্ছেদের পরেও একসাথে ঘুরছেন আমির-কিরণ

News Desk

July 13, 2021 | 6:21 AM
blog image

এই কিছুদিন আগে মিলিতভাবে বিজ্ঞপ্তি প্রকাশ করে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা আমির খান ও কিরণ রাও। এও জানিয়েছেন স্বামী-স্ত্রী না থাকলেও থেকে যাবে সারা জীবন বন্ধু। অবশ্যই ছেলে আজাদের অভিভাবক থাকার সম্মতি দুজনেই দিয়েছেন। নেটিজেনরা আবার মনে করছেন বড় বড় মানুষের বড় বড় ব্যাপার। কেউ আবার বলছেন সাধারণ মানুষের বিচ্ছেদ মানে পুরোটাই আলাদা হয়ে যাওয়া সেখানে ফের একসাথে দেখতে পাওয়া নিয়ে বেশ ট্রলের শিকার তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি খুব ঘুরপাক খাচ্ছে যেখানে হাসিমুখে দেখা যাচ্ছে সদ্য বিচ্ছেদ হওয়া আমির খান ও কিরণ রাওকে। এই জুটির সঙ্গে অবশ্য দেখা যাচ্ছে দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য। আসলে আমির খানের পরবর্তী ছবি লাল সিং চাড্ডা শেষ পর্যায়ে শুটিং চলছে কারগিলে। এই ছবিতে অভিনয় করছেন আমির ও নাগা। ছবিটি শেয়ার করে আমির-কিরণ অনাগা উদযাপন করছেন তাদের নতুন এই বন্ধুত্ব। তবে এসব মধ্যেও আমির ও কিরণ কে আবার একসাথে দেখতে পেয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে বিটাউনে।

আরও পড়ুন :   বৌভাতের সন্ধ্যায় শশুরবাড়ির লোকজনের সঙ্গে ‘খড়কুটো’দেখছেন নববধূ তৃণা, ভাইরাল ভিডিও

জুলাই মাসের প্রথম দিকেই মিলিত বিজ্ঞপ্তি দিয়ে নিজেদের ১৫ বছরের সুখী দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘোষণা করেছেন আমির ও কিরণ। বিজ্ঞপ্তিতে তারা লিখেছিলেন ‘এই 15 বছরের দাম্পত্যে আমরা দুজনের মধুর কিছু মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি যা হাসি আনন্দে ভরা। আর এর মধ্যে দিয়েই দুজনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। এখন আমরা দুজনেই জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয় বরং অভিভাবক হিসাবে একটা পরিবার হিসাবে। এই সিদ্ধান্ত হঠাৎ করে নয় আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম শুধু সঠিক সময়ের অপেক্ষা করছিলাম তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের ওপর কোনোভাবেই প্রভাব পড়বে না।

 

View this post on Instagram

 

A post shared by Chay Akkineni (@chayakkineni)

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আমরা দুজনেই আজাদকে বড় করে তুলবো ও ছবি ও পানি ফাউন্ডেশনে কাজ করব হাতে হাত মিলিয়ে। আমাদের বন্ধু আত্মীয় পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আশীর্বাদ ও শুভেচ্ছা আশা করি। এই বিবাহবিচ্ছেদ কে কখনোই শেষ হিসাবে নয় বরং নতুন শুরুর হিসাবে দেখার অনুরোধ করছি আপনাদের সকলের কাছে’। আমির ও কিরণ যে বিবৃতির কথা মনে রেখেছেন তার প্রমাণ মিলে কারগিলের এই ছবিটি।

আরও পড়ুন :   ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের উত্তেজনা বাড়াতে কি করেন শাহরুখ খান? ফাঁস হল গোপন তথ্য