বিয়ের আগেই গর্ভবতী! সিনেমার গল্পকেও হার মানাবে নীনা গুপ্তার জীবন কাহিনী

News Desk

June 10, 2021 | 6:03 AM
blog image

৮০ এর দশকে বলিউডের অন্যধারার ছবিতে অভিনয় করে জনপ্ৰিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। কিন্তু এই সময়েই সম্পূর্ণ ব্যক্তিগত কারণে বিতর্কেও জড়ান তিনি। যখন অভিনেত্রী হিসেবে জনপ্ৰিয়তা পাচ্ছেন তিনি, সেইসময়ই সম্পর্কে জড়ান ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে। কিন্তু ভিভ তাঁর স্ত্রী মরিয়মকে ডিভোর্স দিতে চাননি। ফলে বিয়েও হয়নি ভিভ আর নীনার।

এই সম্পর্কের ফলে গর্ভবতীও হয়ে পড়েন নীনা গুপ্তা। কিন্তু ভিভ সোজাসুজি জানিয়ে দেন, তার পক্ষে এই সন্তানকে পিতৃপরিচয় দেওয়া সম্ভব নয়। মানসিকভাবে ভেঙে পড়লেও কিন্তু গর্ভপাত করাননি নীনা। বরং সেইসময় দাঁড়িয়ে বৈপ্লবিক সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। একাই সন্তানকে বড় করার সিদ্ধান্ত নেন নীনা। ১৯৮৯ সালে জন্ম নেয় তাঁর মেয়ে মাসাবা গুপ্তা। জন্ম থেকে বাবার সান্নিধ্য না পেলেও বাবার পরিচয় থেকে কখনো মাসাবাকে দূরে রাখেননি নীনা। ভিভের সাথে একাধিকবার মাসাবাকে দেখা করিয়েছেন তিনি। ভিভের স্ত্রী এবং মা-ও মেনে নিয়েছিলেন এই ঘটনা।


ভিডিও


আরও পড়ুন :   কন্যাদান ছাড়ায় হল বিয়ে, দেখুন ওম-মিমির বিয়ের সব ছবি

সন্তানকে একা মানুষ করার সিদ্ধান্তের জন্য বলিউড একঘরে করেছিল নীনাকে। একের পর এক কাজ হাতছাড়া হয়ে গিয়েছিল। সন্তান জন্মের দিন এগিয়ে আসছিল, এদিকে নীনার ব্যাংক অ্যাকাউন্টে পড়েছিল মাত্র দুই হাজার টাকা।ঘটনাচক্রে সেইসময়ই ট‍্যাক্স রি ইমবার্সমেন্ট খাতে নীনার অ্যাকাউন্টে কিছু টাকা আসে। মোট ১২ হাজার টাকায় সি-সেকশন পদ্ধতিতে সন্তান জন্ম দেন নীনা। কিন্তু এত কষ্টের মধ্যেও নীনা কোনদিন সন্তানের দায়িত্ব পালন থেকে সরে আসেননি। একাই বড় করে তুলেছেন মাসাবাকে। মাকে সম্মান জানাতে আজও মাসাবা ব্যবহার করেন তার মায়ের পদবি। আজ মাসাবা একজন সফল ফ্যাশন ডিজাইনার।

আরও পড়ুন :   বিদেশি গানে তুমুল নাচ, কোয়েলের সেক্সি কোমরের ঠুমকায় মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও

সম্প্রতি নীনার আত্মজীবনী পড়ে এইসমস্ত বিষয় জানতে পেরেছেন মাসাবা। নিজের ইনস্টাগ্রামে মায়ের আত্মজীবনীর কিছু অংশ শেয়ার করে মাসাবা লিখেছেন, ‘প্রতিদিন চেষ্টা করি পৃথিবীর বুকে মায়ের প্রাপ্য তাঁকে সুদসহ ফেরত দিতে।’ মাসাবার এই পোস্টের নীচে সকলেই নীনা গুপ্তাকে অনেক শ্রদ্ধা জানিয়েছেন। শ্রদ্ধা জানিয়েছেন মাসাবার বয়ফ্রেন্ড অভিনেতা সত্যদীপ মিশ্রও। নীনা গুপ্তার এই আত্মজীবনী ‘সচ কহুঁ তো’ আগামী ১৪ই জুন প্রকাশিত হতে চলেছে।

আরও পড়ুন :   হানিমুনে স্বামীর সাথে প্রেমলীলায় মত্ত পুনম, প্রকাশ্যে এলো অন্তরঙ্গ ভিডিও

প্রসঙ্গত, কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিওতে বিবাহিত পুরুষদের সাথে সম্পর্কে জড়িয়ে না পড়ার উপদেশ দেন নীনা। এই সম্পর্কের ফল তাঁকে ভুগতে হয়েছে সেকথাও বলেন ভিডিওতে। উল্লেখ্য, নীনা গুপ্তা ২০০৭ সালে চার্টার্ড অ্যাকাউন্ট‍্যান্ট বিবেক মেহরাকে বিয়ে করেছেন।


আরও পড়ুন

বিয়ের আগেই প্রি-হানিমুনে অঙ্কুশ-ঐন্দ্রিলা, মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছে ম্যাজিক জুটি

অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিজ্ঞাপনের ভিডিও শ্যুট করলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

এক বলিউড অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় রিয়া চক্রবর্তী, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

কালো শাড়িতে রোম্যান্টিক গানে দুর্দান্ত নাচলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

নিজের চাইতে ১৮ বছরের ছোট এই যুবককে বিয়ে করছেন সুস্মিতা সেন!

এক ছবিতেই মন্দাকিনী সুপারস্টার, ‘রাম তেরী গঙ্গা মৈলী’র জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর

প্রথম স্থান ধরে রাখতে পারেনি ‘খড়কুটো’, গল্প জমজমাট রাখতে পরিবারে কার আগমন!