বিয়ের আগে প্রি-হানিমুন! একান্তে সময় কাটাতে মালদ্বীপ উড়ে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

News Desk

March 23, 2021 | 1:33 PM
blog image

টলিউডের নামকরা প্রথম সারির অভিনেতার মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা। তাঁর অভিনয় ও নাচ দিয়ে সে জয় করে নিয়েছে সকল দর্শকের মন। তাঁকে দেখার জন্য মেয়েরা রীতিমতো পাগল। অভিনয়ের পাশাপাশি সে একজন দক্ষ ড্যান্সারও বটে। তাঁর লুক, স্টাইল সবই পছন্দ করেন দর্শকেরা।


ভিডিও


অন্যদিকে বাংলা টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা। তাঁর অভিনয় ও মিষ্টি হাসি নজর কেড়েছে সকলের। আপাতত অঙ্কুশ এবং ঐন্দ্রিলা এখন রিয়েল লাইফ জুটির পাশাপাশি রিল লাইফ জুটি হিসেবেও কাজ করছেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘ম্যাজিক’। অঙ্কুশ-ঐন্দ্রিলার কেমিস্ট্রি বেশ পছন্দও করেছেন দর্শকরা। তবে, এই জুটির কবে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাই নিয়েও কিন্তু দর্শকদের উত্তেজনা কম নয়। এই বছরই যে তারা বিয়ে করতে পারেন তেমন কিছুটা ইঙ্গিত অভিনেতা দিয়েছেন বটে।

আর বিয়ের আগে নতুন বাড়ি থেকে গাড়ি সবই কিনে ফেলেছেন অভিনেতা। আর এবার প্রি হানিমুন সারতে মালদ্বীপে পৌঁছে গেছেন এই কপোত-কপোতি। আর সেখান থেকেই তাক লাগানো ছবি পোস্ট করছেন তাঁরা। তাদের কথা অনুযায়ী অনেকদিন ধরেই তাঁদের এখানে আসার ইচ্ছে ছিল।

আর অবশেষে সেই স্বপ্নই পূরণ হয়েছে তাঁদের। ছবিতে কখনও অঙ্কুশকে পিঠে ব্যাগ নিয়ে দুপাশে নীল জলরাশির মাঝের ব্রিজে দাঁড়িয়ে নিজের ভঙ্গিমায় ছবি তুলতে দেখা যাচ্ছে। আবার কখনও জুসের গ্লাস নিয়ে একটু মজার ছলেই অঙ্গভঙ্গি করে ছবি তুলতে দেখা গেছে অভিনেতাকে।

আর সেই ব্রিজের উপরই একটি প্রিন্টেড ওয়েস্টার্ন টপ, প্যান্ট ও সানগ্লাস পরে ছবি তুলতে দেখা গেছে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। খাওয়া-দাওয়া, ঘোরা ফোটোসেশন সব মিলিয়ে বেশ দারুন মজায় দিন কাটাচ্ছেন টলিপাড়ায় এই জনপ্রিয় জুটি। সম্প্রতি তাঁদের এই ছবিই প্রকাশ্যে এসেছে। আর তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   নেট দুনিয়ায় ভাইরাল খুদে ‘ঐশ্বর্য', মিষ্টি লুকে নেটিজেনদের প্রশংসা কুড়ালেন ছোট্ট ‘রাই সুন্দরী'