বিয়ের আগে প্রি-হানিমুন! জলের তলায় অন্তরঙ্গ মুহূর্তে হবু দম্পতি অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল দৃশ্য

News Desk

April 13, 2021 | 3:22 PM
blog image

একে অপরের সঙ্গে সম্পর্কের ১০ এবছর পার করে ফেলেছেন। অঙ্কুশ বড় পর্দাতে দাপিয়ে কাজ করছেন, আর ঐন্দ্রিলা ছোট পর্দার মধ্যমণি। তবে দু’জনে একসঙ্গে ‘ম্যাজিক’ ছবিতে অভিনয়ও করেছেন। ছবির সাফল্যও এসেছে। তাই আর দেরি নয়, ২০২১ এই বিয়েটা সেরেই ফেলতে চান অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের বিয়ের গুঞ্জন অবশ্য বেশ কয়েকমাস আগে থেকেই শোনা যাচ্ছিল।

তবে সব অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা কিছুদিন আগেই জানিয়েছিলেন যে এই বছর ডিসেম্বরেই অঙ্কুশ ও তাঁর চার হাত এক হতে পারে। সম্পূর্ণ বাঙালি রীতিতেই বিয়ে হবে তাঁদের। সাজগোজেও থাকবে পুরোপুরি বাঙালিয়ানা। বিয়ের মেনুতে রকমারি খাবার রাখার পরিকল্পনা রয়েছে। তবে যাক সেসব কথা।


ভিডিও


আরও পড়ুন :   জাঁকজমক সহকারে হল রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত, রইলো পুঁচকে ইউভানের অন্নপ্রাশনের সম্পূর্ণ অ্যালবাম

কিছুদিন আগেই টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলা তাঁদের ছবির সাফল্য থেকে শুরু করে ঐন্দ্রিলার জন্মদিন সবটাই সেলিব্রেট করতে পারি দিয়েছেন মলদ্বীপে। সেখান থেকে দুজনেই সারাক্ষন তাদের রোমান্টিক ছবি, স্ক্রবা ড্রাইভিং এর বিভিন্ন ছবি ক্রমাগত আপলোড করেছিলেন নিজেদের ইনস্টাগ্রাম দেওয়ালে।

ঐন্দ্রিলার জন্মদিনের পরেই তাঁদের দেশে ফেরার কথা, কিন্তু তাতেই বেঁধে গেল কেলেঙ্কারি। করোনার জন্য বহুদিন কোথাও যাননি তাঁরা। কিন্তু এতদিন পরেও পিছু ছাড়লো না করোনা। সেখানে গিয়ে করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা। ২৭ মার্চ ফ্লাইট ধরার আগেই ২৬ তারিখ টেস্ট করাতেই ঐন্দ্রিলার করোনা রিপোর্ট পজেটিভ আসে। কিন্তু অঙ্কুশ নেগেটিভ।

ব্যস! আর ফিরতে পারেননি তাঁরা। তবে এখন অনেকদিন হয়ে গিয়েছে এখনও মলদ্বীপেই আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এদিন ঐন্দ্রিলা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন। যেখানে দেখা যাচ্ছে, পুরোপুরি জলের তলায় একে অপরকে আদর করতে ব্যস্ত এই জনপ্রিয় জুটি। একে অপরের দিকে এক দৃষ্টিতে চেয়ে ছবি তুললেন তাঁরা। সেই ছবিতে এখন প্রচুর পছন্দের সংখ্যাও পরে গিয়েছে। ছবির ক্যাপশনে লেখা,’the silent world quiets the mind’ ট্যাগ করেছেন অঙ্কুশকে।

তবে বলা বাহুল্য, এই জুটি কিন্তু ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। কিছুদিন আগেই নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ। সদ্যই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাটও কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। তাদের বাড়িতে এসেছে আবার নতুন সদস্য। যার নাম ‘আলু’ যিনি অঙ্কুশ-ঐন্দ্রিলার পোষা ছোট্ট কুকুর ছানা। এই সবটাই তাঁরা শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।