বিয়ের জন্য তৈরি হচ্ছেন জনপ্রিয় গায়ক মিকা সিং, আশীর্বাদ চাইছেন সোশ্যাল মিডিয়ায়

News Desk

April 3, 2021 | 1:13 PM
blog image

মিকা সিং, বর্তমানে সা রে গা মা পা রিয়্যালিটি শোয়ের বিচারক। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নাহ, মিকা পোস্ট করেননি, করেছেন আকাঙ্খা পুরী। সোশ্যাল মিডিয়ায় মিকার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেন আকাঙ্খা। যেখানে দেখা যাচ্ছে মিকার পাশে হাসিমুখে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আশীর্বাদ প্রয়োজন’।

তাহলে কি মিকা সিং বিয়ে করতে চলেছেন? আশীর্বাদ কি হয়ে গেল তার? বি টাউনে এই ভিডিও ঘিরে গুঞ্জন উঠতেই আকাঙ্খা জানান যে মিকা তার বাড়িতে একটা পুজোর আয়োজন করেন ভবিষ্যত মঙ্গলময় হওয়ার জন্য, এছাড়াও পজিটিভিটি, ও সুস্বাস্থ্যের জন্যই এই পুজো। আশীর্বাদ চেয়ে এই ভিডিও পোস্ট করেন আকাঙ্খা। আর লোকে অন্য কিছু ভাবছে।


ভিডিও


আকাঙ্খার কথায় তারা একে অপরকে প্রায় ১২ বছর ধরে চেনেন। এবং মিকা তার কাছে পরিবারেরই মতো। মিকাকাকে খুব ভালো বন্ধু হিসেবে মনে করেন আকাঙ্খা পুরী, কিন্তু এনগেজমেন্টের কোনও পরিকল্পনা নেই তাদের, এমনটাই পরিষ্কার জানিয়েছেন আকাঙ্খা, যদিও মিকা এই ব্যাপারে কিছুই বলেননি।

বিতর্ককে ভরা জীবন মিকার। সম্ভবত ২০০৬ সাল থেকে পাকাপোক্ত ভাবে কেরিয়ার শুরু করেছেন মিকা সিং। গানের জগতে তিনি এখন একজন প্রতিষ্ঠিত শিল্পী হলেও ব্যাক্তিগত জীবনে বহুবার শিরোনামে এসেছেন তার অদ্ভুত কাণ্ডকারখানার জন্য। একবার রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন খান মিকা, একবার অবৈধ ভাবে বিদেশি মুদ্রা বহন করার অভিযোগও তাকে গ্রেফতার করা হয়, এছাড়া তিনিও সালমান খানের মতন এক অটোচালকের উপর দিয়ে গাড়ি চালান, এছাড়া এক নাবালিকাকে অশ্লীল ছবি ও মেসেজ পাঠানোর জন্য পুলিশ ও আইন কানুন পর্যন্ত সেই জল গড়ায়। সেই মামলা আজও চলছে। সব মিলিয়ে মিকার জীবন আজও বিতর্ককে ভরা। তার মধ্যে আকাঙ্খা পুরীর এমন ভিডিও চোখে পড়ার মতন।

আরও পড়ুন :   বেড রুম থেকে নিজের বোল্ড ছবি শেয়ার করলেন বাহামনি, তুমুল ভাইরাল ছবি


আরও পড়ুন

অর্ধ নগ্ন অবস্থায় বিগ বসের ঘরে স্নান সারলেন অভিনেত্রী রাখি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বহু বছর পর বড় পর্দায় প্রসেনজিৎ-দেবশ্রী ও ঋতুপর্ণা, গভীর আগ্রহে সিনেমাপ্রেমীরা

এখনও সামনে আসেনি সুশান্ত মৃত্যু রহস্য, এরমধ্যেই সুশান্তের ভাইয়ের ওপর চললো এলোপাথারি গুলি

এবার ঋদ্ধির সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী গাঙ্গুলি, প্রকাশ্যে এল ছবি

প্যান্ট পরতে ভুলে গিয়েছেন? মিচমিচে কালো পোশাকে সকলের নজর কাড়লেন অভিনেত্রী

জামার বোতাম খোলা, অভিনেত্রী পায়েলের বোল্ড ফটোশুট ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে কড়া ভাষায় আক্রমন, চাপে পড়ে মুম্বাই ছাড়লেন কঙ্গনা রানাওয়াত