বিয়ের পরেও গোপনে প্রেম করেন রানি, আদিত্য টু শব্দটি করেন না

News Desk

March 22, 2021 | 4:45 AM
blog image

৪০ পার, ৪৩ এ এসেও একই ভাবে রাজত্ব করছেন বলিউডের রানি। বিয়ের ফুল দিয়ে জীবন শুরু করেছিলেন, এখনও সেই বিয়ের ফুল অটুট তার জীবনে। বাংলা দিয়ে শুরু করলেও ইচ্ছে ছিল বলিউডের রানি হয়ে ওঠার। এরপরেই বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি ‘রাজা কি আয়েগি বারাত’ ছবি দিয়ে।


ভিডিও


হ্যাঁ, তার জীবনেও রাজা আসে, আর এসেই বিয়ের ফুল ফুটিয়ে দিয়ে যান। ২০১৪ সালের এক গোপন অনুষ্ঠানে বিয়ে হয় রানি মুখোপাধ্যায়ের। যশরাজ প্রোডাকশনসের কর্ণধার আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। মাত্র ১২ জন নিমন্ত্রিতদের নিয়ে ইতালীতে বিয়ে করেন এই জুটি। বিয়ের ছবি সেভাবে প্রকাশ্যে আনতে দেননি এই তারকা জুটি। এমনকি রানির সোশ্যাল মিডিয়ায় আদিত্যর সঙ্গে তেমন কোনো ছবি নেই।

অন্যান্য তারকা দম্পতি যতটা সোশ্যাল মিডিয়া অ্যাকটিভ , এই জুটি একদমই উল্টো। প্রেম, বিয়ে দুইই গোপনে রাখতে পছন্দ করেন রানি ও আদিত্য। একবার এক সাক্ষাৎকারে রানি মুখোপাধ্যায় জানিয়েছেন , ‘মুঝসে দোস্তি কারোগি’ ছবির সেটে প্রথম দেখা হয় তাদের একে অপরের সঙ্গে। তারপর বন্ধুত্ব আর প্রেম।

রানির বিয়ে নিয়ে একটা সময় গুঞ্জন ওঠে যে আদিত্যর সংসার ভাঙ্গার পিছনে রানি দ্বায়ী। কিন্তু রানি বলেছিলেন আদিত্যর ডিভোর্সের পরেই রানি ডেট করতেন। এছাড়াও রানি এক সাক্ষাৎকারে বলেছিলেন প্রযোজকের সঙ্গে বিয়ে করা তার ধাঁচে নেই।

২০১৪ তে বিয়ের দুবছর পর তাদের জীবনে আসে আদিরা। না একরত্তি কন্যাকেও সামনে আনেননি তারা। ক্যামেরার থেকে দূরে থাকতেই পছন্দ করেন এই জুটি। তাই মেয়েকেও ক্যামেরার আড়ালে রেখেই মানুষ করছেন।

কেন ক্যামেরা থেকে দূরে থাকেন আদিত্য এবং রানি? এই ব্যাপারে রানি এক সাক্ষাৎকারে বলেন যে তাঁরা দুজনেই খুব প্রাইভেট পার্সন। আর সেটাই ছিল মনের মিল হওয়ার সবচেয়ে বড় কারণ। ওই সাক্ষাৎকারে বলেছেন যে ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পরে, খুব কম মানুষকেই তিনি পেয়েছেন যাঁদের শ্রদ্ধা করা যায়। আদিত্য চোপড়া তেমনই একজন মানুষ।

আরও পড়ুন :   শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের সাহায্য করুন: গরিবের ভগবান সোনু সুদ


আরও পড়ুন

তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ শ্রাবন্তীর? সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করলেন সমস্ত ছবি

মদন মিত্রের সঙ্গে কৃষ্ণকলি’র শ্যামা! হাত ফুল, মুখে মিষ্টি নিয়ে প্রচারে অভিনেত্রী

ফের শোকের ছায়া টেলিভিশন জগতে! করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় তারকা

ফের উঠলো মুকুট রাণীমার মাথায়, সোনার সংসারে সেরা অভিনেত্রীর তকমা পেলেন দিতিপ্রিয়া

বৌভাতের সন্ধ্যায় শশুরবাড়ির লোকজনের সঙ্গে ‘খড়কুটো’দেখছেন নববধূ তৃণা, ভাইরাল ভিডিও

এক ছবিতেই মন্দাকিনী সুপারস্টার, ‘রাম তেরী গঙ্গা মৈলী’র জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর

পরিবারে এলো নতুন সদস্য, সদ্যজাত সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী