বিয়ের পর প্রথম জন্মদিন, মাঝরাতে কেক কেটে স্বামী দুর্নিবারকে সারপ্রাইজ দিলেন মীনাক্ষী, রইলো সমস্ত ছবি

News Desk

April 14, 2021 | 10:29 AM
blog image

টেলভিশনের পর্দায় প্রথম দেখা, তারপর সোশ্যাল মিডিয়ায় আলাপ। সেই আলাপ থেকে বন্ধুত্ব। তারপর বন্ধুত্ব থেকে ভালবাসা। এভাবেই সম্পর্কের বাঁধনে বাধা পড়ে জনপ্রিয় বঙ্গ গায়ক দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। তবে ২০১৫ সালে ‘সা রে গা মা পা’-র মঞ্চে মীনাক্ষী যখন দুর্নিবারকে প্রথম দেখেছিলেন। তখনও তিনি জানতেন না বাড়ির সদস্যদের পছন্দের গায়ককেই পরবর্তীতে গলায় মালা পড়াতে হবে।

তবে বেশি দেরি করেননি মীনাক্ষী, এতবড় একজন গায়ক যদি হত ফিসলে বেরিয়ে যায়। তাই সম্পর্কের ২ বছরের মাথায় অর্থাৎ ২০১৭ সালেই খাতায়-কলমে স্বামী-স্ত্রী হয়ে গিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই লিভ-ইন থাকতে শুরু করেন তাঁরা। এখন তো তাঁরা সামাজিক স্বামী-স্ত্রী। কারণ গত ২১ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করে নিয়েছেন এই জুটি। প্রায় তিনদিন ধরে চলেছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। ২০ ফেব্রুয়ারি হয়েছে তাঁদের মেহেন্দি এবং সঙ্গীত। এক্কেবারে সাবেকি বাঙালি নিয়মে বিয়ে হয়েছিল এই জুটির।


ভিডিও


আরও পড়ুন :   মায়ের সঙ্গে আর নয়, আলিয়াকে বিয়ে করে নতুন বাড়িতে উঠবেন রনবীর কাপুর!

 

রিসেপশনের জন্য এই জুটি বেছে নিয়েছিলেন নিউ টাউনের স্বপ্নভোরকে। তাঁদের আইবুড়ো ভাত থেকে শুরু করে বিয়ে রিসেপশন সব ছবিই ঘটা করে তাঁদের ইনস্টাগ্রামে দিয়েছিলেন। বিয়ের পর পরই মধুচন্দ্রিমা জন্য বেরিয়ে পড়েছিলেন তাঁরা। হানিমুন হিসেবে বেছে নিয়েছিলেন তাঁরা বরফের দেশ সিকিমকে। কিছুদিন আগেও ঘুরে এসেছেন আবারো পাহাড়ের দেশ থেকে। সেই ছবিও দুর্নিবার-মীনাক্ষীর ইনস্টাগ্রাম জুড়েছিল।

আরও পড়ুন :   বলিউডের নতুন এই সিনেমা দেখে মুগ্ধ মার্কিন প্রেসিডেন্ট!

 

এতেই বুঝতে পারছেন এই দম্পতি সোশ্যাল হ্যান্ডেলে কতটা সক্রিয়। তবে আজ দুর্নিবারের জন্মদিন। এখন তিনি একা নন। তাঁর সঙ্গে রয়েছে তাঁর কাছের মানুষ মিনাক্ষী। তাই বউ জন্মদিনের সারপ্রাইজ দেবেন না স্বামীকে তা হতে পারে নাকি। তাই বিদেশী রীতিমতো গতকাল রাত ১২ টার পরই জন্মদিনের সারপ্রাইজ কেক কাটলেন দুর্নিবার। কেকে আবার নাম লেখা ‘ভুতু’ অর্থাৎ এখানে বোঝা গেল মিনাক্ষী দুর্নিবারকে ‘ভুতু’ বলেই ডাকেন।কেক কাটার সব ছবি মীনাক্ষী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন, সঙ্গে লিখলেন, ‘Happy birthday bhutu… A small celebration of birthday boy… All the world is your birthday cake, so take a piece but not too much’। সঙ্গে এও ছবি অনেক পছন্দের সংখ্যা ও শুভেচ্ছা বার্তা কুড়িয়েছে।