বিয়ের পর প্রথম দোল, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী ত্বরিতা, রইলো ছবি

News Desk

March 29, 2021 | 1:38 PM
blog image

নতুন বছরের শুরুতেই টালিগঞ্জের প্রথম বিয়ে সেরেছেন সৌরভ-ত্বরিতা। পূর্ণতা পেয়েছে এই জুটির তিন বছরের প্রেমের সম্পর্ক। টলিউডের অন্যান্য হিট জুটির মধ্যে তারাও অন্যতম হিট জুটি। রাজ পরিবারের মতোন বিয়ে হয়েছে এই যুগলের। তাদের রিসেপশনও হয়েছে এক্কেবারে রাজকীয়ভাবে। তাঁদের বিয়ের পরপরই সোশ্যাল মিডিয়া জুড়ে উঠে এসেছিল সৌরভ-ত্বরিতার বিয়ের নানা ধরণের ছবি। আইবুড়ো ভাতের অনুষ্ঠান থেকে গায়ে হলুদ পর্ব সবটাই তারা নিজেরা সবিনয়ে ক্রমাগত পোস্ট করেছেন তাদের নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইলে। কিছুদিন আগেও বিয়ের কিছু অদেখা ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কিন্তু যে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল শ্বশুরবাড়িতে ঢোকার মুহূর্তে আলতারাঙা পায়ে নববধূ ত্বরিতা চট্টোপাধ্যায়ের নতুন পরিবারে অনুপ্রবেশের ছবি।

আরও পড়ুন :   ‘সাথীহারা’তে জিৎ-এর মায়ের চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী ঘোষ, বর্তমানে ফুল বিক্রি করে পেট চালাতে হয় তাকে!

এরই মধ্যে বিয়ের রেশ কাটিয়ে নিজেদের কাজে ধীরে ধীরে ফিরতে শুরু করেছেন এই যুগল। এছাড়াও কিছুদিন আগেই দীর্ঘদিনের কাজের ফাঁকে নিজেদের জন্য এক টুকরো সময় বের করে অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জি ছোট্ট একটু ট্যুর করতে চলে গিয়েছিলেন নিজেদের গ্রামের বাড়িতে। আর সেখানে গিয়েই নিজের তারকা সত্তা সম্পূর্ণ ভুলে এক্কেবারে গ্রামের মেয়ে হয়ে সাইকেল চালিয়েই গোটা গ্রামের মেঠোপথে টহল দিয়েছিলেন এই অভিনেত্রী। সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল।


ভিডিও


এবার ফেরা যাক আমাদের আজকের মেইন পর্বে। গতকাল ছিল বাঙালির রঙের উৎসব। তবে করোনা-আতঙ্কের প্রভাব বেশ ভাল মতোই পড়েছিল দেশের রং-বাজারে। এ রাজ্যেও রং কেনাবেচায় ভাটা চলছিল। রাষ্ট্রপতি থেকে প্রধানমন্ত্রী, সকলেই রঙের উৎসবে জমায়েত এড়িয়ে চলার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু দোলের দিন সকাল থেকেই দেখা গিয়েছিল অন্য চিত্র। রাজনীতিবিদ থেকে সেলিব্রিটি, নেতা থেকে অভিনেতা, নায়ক থেকে গায়ক— সকলেই রং এর উৎসবে মেতে উঠেছিলেন। তবে, আতঙ্কে চিনা রং-কে দূরে সরিয়ে আবিরেই মেতে উঠেছিলেন সকলে রঙের উৎসবে। শাসক থেকে বিরোধী প্রত্যেক দলেরই নেতানেত্রীকে সোমবার দেখা গিয়েছিল রং খেলতে।

তার মধ্যে ছিল সেলিব্রিটিদের রং এর উৎসব। কেননা গতমাসেই টলিউড জুড়ে ছিল বিয়ের মরসুম। সেইদিক দিয়ে বিচার করলে অনেক তারকাদের ছিল বিয়ের পর প্রথম দোল উৎসব। তাদের মধ্যে এই রং এর উৎসবে মেতে উঠেছিলেন নবদম্পতি সৌরভ-ত্বরিতা। দোলের দিন সকাল সকাল তাঁদের দেখা গেল পুরো অন্যরূপে। দুজনেই সাদা পোশাকে, গালে লাল রং মেখে একেবারে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলে ফেললেন। আবার ক্যাপশনে জুড়লেন, “first dol after marriege”। ছবিটি পোস্ট হওয়া মাত্রই প্রচুর পছন্দের সংখ্যা হাতিয়েছে।