বিয়ের পর প্রিন্সেস লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন অভিনেত্রী তৃণা, ভাইরাল ভিডিও

চলতি বছরে প্রেমের মাস শুরু হতে না হতেই সানাইয়ের সুর, উলুধ্বনি আর মঙ্গলশঙ্খের আওয়াজে গমগম করছিল টলিপাড়া। দিনটা ছিল ৪ ই ফেব্রুয়ারি। সেদিনই শুরু হয়েছিল টলিপাড়ার হার্টথ্রব জুটি নীল-তৃণার (Neel Bhattacharya and Trina Saha) বিবাহিত জীবন। তাদের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছিল সকলের। বিয়েতে তাদেরকে আশীর্বাদ করতে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রীও। এমনকি তাদের রাজকীয় বিয়ের আসরে হুডখোলা গাড়িতে বিয়ের আসরে পৌঁছেছিলেন নীল ভট্টাচার্য। তপসিয়ার অর্কিড গার্ডেনে তাদের দুজনের বিয়ের আসর বসেছিল। আর অভিনেতার বাবা ছেলের বিয়ের অনুষ্ঠানে টাকা উড়িয়েছিলেন।

পরিনতি পেয়েছে তাদের ১০ বছরের সম্পর্কের। নীল-তৃণার এক দশক পুরোনো প্রেম সম্পর্ক। কলেজ জীবন থেকে প্রেম এই জুটির, এমবিএ ক্লাসে শুরু হওয়া প্রেমের কাহিনী পেয়েছে কাঙ্খিত পরিণতি। রীতিমতো নৌকায় চ়়ড়ে, ভিনটেজ গাড়িতে বিয়ে করতে এসেছিলেন নীল। লাল টুকটুকে বেনারসিতে স্বপ্নের রাজপুত্রের জন্য দু চোখ মেলে অপেক্ষায় ছিলেন তৃণা। সাত পাক ঘুরে, মালাবদল, সিঁদুরদান পর্ব সেরে নতুন জীবন শুরু করেছেন নীল-তৃণা। এখন থেকে তাঁরা মিস্টার অ্যান্ড মিসেস ভট্টাচার্য। এরপর তাদের বউভাতের ঘরোয়া অনুষ্ঠানের পর ভালোবাসার দিনেই ছিল তাদের গ্র্যান্ড রিসেপশন পর্ব। রাজকীয় বিয়ের পর এলাহিভাবেই সেজেছিল গ্র্যান্ড রিসেপশনের অনুষ্ঠানও। কি না বাদ ছিল তাদের রিসেপশনে, সাজসজ্জা থেকে শুরু করে খাবারের মেনুও ছিল হাইফাই।

তবে এখন মিঁয়া-বিবি এখন যে যার শুটিং নিয়ে ব্যস্ত। এই শুটিং এর মহা চাপে হয়নি তাঁদের মধুচন্দ্রিমা এখনও। যদিও আমরা সবাই জানি, নীল-তৃণা দুজনেই অভিনয়ের জগতে এক জনপ্রিয় মুখ। একজন স্টার জলসা খ্যাত ‘খড়কুটো’ ধারাবাহিকের প্রধান অভিনেত্রীর চরিত্রে, আর একজন জী বাংলা খ্যাত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নায়কের চরিত্রে সাবলীল অভিনয় করে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে গিয়েছেন। তবে সবাই নিশ্চয়ই জানেন এই হার্টথ্রব জুটি সোশ্যাল মিডিয়ায় কতটা খ্যাত।

সম্প্রতি তৃণা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তৃনা বউ রূপ ছেড়ে সম্পূর্ণ আলাদা রূপে ধরা দিয়েছে। তৃণার নতুন ভাইরাল ভিডিওতে তাকে দেখা গেল, লাল গাউন পরে পুরো প্রিন্সেস লুকে। দেখে বোঝাই যাচ্ছে, ফটোশুটের জন্য তৃণা এই ড্রেস পড়েছে এবং শর্ট ভিডিও বানিয়েছে। তৃণার এই অপরূপ সৌন্দর্য দেখে নেটিজেন মুগ্ধ। তারা এই ভিডিও অত্যাধিক শেয়ার করে ভাইরাল করে দিয়েছে।