বিয়ের প্রতিশ্রুতি দিয়ে রাতের পর রাত ধর্ষণ করেছে, কঙ্গনার নিরাপত্তারক্ষী কুমারের বিরুদ্ধে অভিযোগ থানায়

News Desk

May 30, 2021 | 11:38 AM
blog image

কঙ্গনা রানাওয়াত ও বিতর্ক, এই দুই যেন ওতপ্রোতভাবে জড়িয়ে। কঙ্গনার যেদিকে যায়, বিতর্কও যেন তাঁর পিছু পিছু যায়। নানান ঘটনায় নানান মন্তব্যের জন্য বারবার খবরের শিরোনামে উঠে আসেন বলিউড কন্ট্রোভার্সি কুইন।

কখনো মমতা বন্দ্যোপাধ্যায়কে রাক্ষসী বলা,আবার বলিউডের যে কোনো অভিনেতাকে তুলোধোনা করা যখন তখন। কাউকেই রেয়াত করেন না অভিনেত্রী।পৃথিবীর সকল বিষয় নিয়ে তার মন্তব্য করা চাই। কিছুদিন আগেই হয়েছিলেন করোনা আক্রান্ত তবে স্মল টাইম ফ্লু বলে উড়িয়ে দিয়েছিলেন।


ভিডিও


তার বিতর্কিত মন্তব্যগুলোও চর্চায় থাকে, আর এই কারণেই টুইটার থেকে চির বিতাড়িত হয়েছেন কঙ্গনা।এবারও ফের তাঁর নাম উঠে এল, তবে এবার বিতর্ক তাঁর নিরাপত্তারক্ষীকে নিয়ে। তাঁর বিরুদ্ধে উঠল ধ’র্ষ’ণের অভিযোগ।

আরও পড়ুন :   ফের শোকের ছায়া অভিনয় জগতে, সুশান্তের পর আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেত্রী!

আন্ধেরির এক বিউটিশিয়ান কুমারের বিরুদ্ধে এই ধ’র্ষ’ণের অভিযোগ এনেছেন। নির্যাতিতা জানিয়েছেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তার সঙ্গে স’ঙ্গ’ম করেছে কুমার।ইতিমধ্যেই, ডিএন নগর থানায় এফআইআর দায়ের করেছেন আন্ধেরির ওই বাসিন্দা। তিনি আরও জানিয়েছেন কুমার নাকি ৫০ হাজার টাকাও নিয়েছে নির্যাতিতার কাছ থেকে।

জানা গিয়েছে, গত ১৯শে মে কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। দীর্ঘ ৮ বছর ধরে এই ম’হি’লার সঙ্গে সম্পর্কে রয়েছেন কুমার।গত বছর জুন মাসে বিয়েরও প্রস্তাব রেখেছিলেন কঙ্গনার বডিগার্ড। তারপর থেকে বহু বার শা’রী’রি’ক স’ম্প’র্কও করেছে কুমার।

আরও পড়ুন :   জামা খুলে ‘অন্তর্বাস’দেখাতে হবে, প্রিয়াঙ্কাকে নোংরা প্রস্তাব পরিচালকের, হস্তক্ষেপ করেন ভাইজান

জানা যায়, গত ২৭শে এপ্রিল ওই মহিলার থেকে টাকা নিয়ে কর্ণাটকে চলে যায় কুমার। এরপর থেকে আর ওই মহিলার সঙ্গে কোনও যোগাযোগ রাখেনি সে। পরে এক বন্ধুকে দিয়ে ওই মহিলাকে ফোন করে কুমার জানায় যে সে তাঁর সঙ্গে স’ম্প’র্ক রাখতে পারবে না।

আরও পড়ুন :   শরীরে বাসা বেঁধেছে মারন ভাইরাস, করোনায় আক্রান্ত হলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার

এর উপর কুমারের মা নির্যাতিতাকে ফোন করে জানান যে আগামী ৫ই জুন কুমারের বিয়ে। এত বছরের স’ম্প’র্ক ভুলে অন্য মেয়েকে বিয়ে করছে কুমার, এই অপমান মেনে নিতে পারেননি ওই মহিলা। এরপরই তিনি অভিযোগ দায়ের করেন।

কুমারকে একাধিকবার কঙ্গনার সঙ্গে দেখা গিয়েছে। তাঁর জন্মদিনেও ফ্রেমবন্দি হন কুমার। এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। কঙ্গনারও কোনও প্রতিক্রিয়া মেলেনি এখনও।