বিয়ের ১২ বছর বাদেও কমেনি ভালোবাসা, বিবাহ বার্ষিকীতে আদরমাখা পোস্ট রান্নাঘরের রানী সুদীপার

News Desk

July 9, 2021 | 9:50 AM
blog image

“এক যুগ পার হলো” এটাই ছিল সুদীপা চট্টোপাধ্যায়ের পোস্ট করা ছবির ক্যাপশন। আজ বিবাহবার্ষিকী বলে কথা। যখন প্রথম সাক্ষাৎ হয় সুদীপা আর তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে তার নিজের বাড়িতে, সেদিন নাকি পরিচালকের বাড়ির পোষ্যদের দেখে আনন্দে আত্মহারা হয়ে যায় সুদীপা। তখন থেকেই স্থির হয় দুজন একসঙ্গে থাকবেন। শুরু পথ চলা।

প্রথম আলাপ কোন সে আলোর স্বপ্ন নিয়ে ধারাবাহিকের হাত ধরে। সত্যি সত্যি আলো হয়ে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের জীবনে প্রায় এক যুগ আগে আসেন সুদীপা। প্রথম ধারাবাহিক যে স্বপ্ন এভাবে সম্পূর্ণ করতে পারে তা এই জুটিকে দেখলেই বোঝা যায়।

হ্যাঁ, এক যুগ আগে এই ৯ জুলাইয়ের এক দিনে পরিচালক প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন রান্নাঘরের রাণী সুদীপা ৷ কিছুদিন আগেও তার বিয়ের ঘরোয়া পরিবেশের সেই অনুষ্ঠানের ছবি তিনি শেয়ার করেছিলেন ফেসবুকে ৷ অবশ্য, পরে দু’জনের আইনি বিয়েও হয়।

সেদিন সিঁথি ভর্তি সিঁদুর, বিয়ের সাজে সুদীপা চট্টোপাধ্যায়। ছবি পোস্ট করে সুদীপা লিখেছেন, ‘কি বোকা বোকা সাজ!’ পরিচালক প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের নিজের বালিগঞ্জ প্লেসের বাড়িতে হিন্দু মতে বিয়ে সম্পন্ন হয় এই জুটির। এরপর ২০১৮র ১২ নভেম্বর সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের জীবনে আসে তাঁদের সন্তান আদিদেব চট্টোপাধ্যায়। এক্কেবারে সুখী পরিবার।আজ সেই ৯ ই জুলাই, এদিন ফেসবুক পেজে আবারও নিজেদের ছবি পোস্ট করে জানান দেন ভালোবাসি। এদিন নেট জনতা পুরোনো বিতর্ক ভুলে শুভেচ্ছাবার্তা দিয়ে ভরিয়ে দেন সুদীপার কমেন্ট সেকশন।

আরও পড়ুন :   কুমার শানুর সঙ্গে জুটি বেঁধে বলিউডের সুপার হিট গান গাইল খুদে কন্যা, গান শুনে মুগ্ধ সাইবারবাসীরা