বিয়ের ৩ মাসের মধ্যেই সম্পর্কে ছেদ! সায়ন্তনীকে কষিয়ে থাপ্পড় মারলেন ইন্দ্রনীল, ভাইরাল ভিডিও

News Desk

April 8, 2021 | 3:58 PM
blog image

এই বছরের শুরু থেকেই টলিউডে শুরু হয়ে গিয়েছিল বিয়ের মরসুম। একের পর এক জনপ্রিয় তারকারা বাঁধা পড়েছিলেন সাতপাকে। স্যোশাল মিডিয়া জুড়ে ছিল সেইসব ছবি এবং ভিডিও। বিনোদন জগতের বিয়েতে মেতেছিলেন সেলেব থেকে সাধারন মানুষ সবাই। এবছর বিয়ে করেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত এবং অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। এরা দুজনেই টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে এনারা দর্শকদের মন জয় করে নিয়েছেন।

এই জুটি স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ অ্যাক্টিভ প্রায় সবসময়ই তারা নিজেদের মিষ্টি মুহুর্ত গুলো ভাই করে নেন নিজেদের অনুগামীদের সাথে। অনেক রোমান্টিক রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। সারাদিনের ব্যস্ততার মাঝেও যে এই জুটি দু’জন দু’জনকে সময় দিতে বেশ ভালোবাসেন তা তাদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বোঝা যায়।


ভিডিও


আরও পড়ুন :   পার্লারের আড়ালে মধুচক্র! পুলিশের হাতে ধরা পড়লো জনপ্রিয় টলিউড অভিনেতা

বর্তমানে এই দুজনকে জি বাংলার দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। ইন্দ্রনীল রিমলি ধারাবাহিকে একটি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সেখানে তার অভিনয় অনেক দর্শকদেরকেই মুগ্ধ করেছে। অন্যদিকে সায়ন্তনী ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে কর্ণর কাকিমার চরিত্রে অভিনয় করছেন। দুইজন দুই ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করলেও তাদের অভ্যন্তরীণ কেমিস্ট্রিটা বেশ সুন্দর। কিছুদিন আগেই দুজনকে একসাথে দিদি নং 1 এর মঞ্চে দেখা গিয়েছিল।

তবে সম্প্রতি স্যোশাল মিডিয়াতে ইন্দ্রনীলের সায়ন্তনীকে চড় মারার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে ইন্দ্রনীল ‘হার পর মেরি ইয়াদ তুমহে তরপায়ি’ গানে লিপস দিচ্ছেন সেই গানেই এক্সপ্রেসন দিতে দিতে সায়ন্তনী ইন্দ্রনীলের কাছে এলে ইন্দ্রনীল সায়ন্তনীকে চড় মেরে ‘বিসমিল্লা বোল’ বলেন। তারপর আবার লিপসিং এ মন দেন। অন্যদিকে সায়ন্তনী কাঁদো কাঁদো মুখে বসে থাকেন। এই জুটি যে নিজেদের মধ্যে মজা করেই এই ভিডিও বানিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই ভিডিও এখন স্যোশাল মিডিয়ায় বেশ ভাইরাল।