বিয়ের ৬ মাস যেতে না যেতেই গৌরবের ব্যাংক অ্যাকাউন্ট ফাঁকা করে দিলেন দেবলীনা! অকপট অভিনেত্রী

News Desk

April 3, 2021 | 3:06 PM
blog image

রঙ্গবতী নামেই পরিচিত তিনি। তিনি হলেন উত্তম কুমারের নাথ বউ দেবলীনা কুমার। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ তিনি মাঝেমাঝেই তাকে নিজের নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়। নিজের নাচ এবং অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নানারকম রিল ভিডিও পোস্ট করে নিজের অনুগামীদের মাতিয়ে রাখেন তিনি।

সম্প্রতি উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। যদিও গৌরব এখন ‘রানি রাসমণি’ ধারাবাহিকে মথুরা মোহনের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। গৌরব এবং দেবলীনা দুজনেই স্যোশাল মিডিয়ায় সমান জনপ্রিয়। সবসময় তারা নিজেদের নানারকম ছবি পোস্ট করেন। মাঝে মাঝে নিজেদের রোম্যান্টিক মুহুর্তের ভিডিও পোস্ট করতে দেখা যায়। এই জুটি ঘুরতে যেতে খুব ভালোবাসেন মাঝেমাঝেই তাদেরকে একসাথে ঘুরতে বেরিয়ে যেতে দেখা যায়।


ভিডিও


আরও পড়ুন :   জাঁকজমক সহকারে হল রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত, রইলো পুঁচকে ইউভানের অন্নপ্রাশনের সম্পূর্ণ অ্যালবাম

 

দেবলীনা কুমার মাঝেমাঝেই স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নিজের অনুগামীদের সামনে বিভিন্ন লুকে ধরা দেন। কখনও পশ্চিমী পোশাকে হট লুকে। কখনওবা ব্যাকলেস ব্লাউজে ট্রাডিশনাল লুকে। সব লুকেই তিনি একইরকম সুন্দরী। নিজের ফিটনেসের প্রতিও যথেষ্ঠ সচেতন তিনি। নিজের জিমে গিয়ে শরীরচর্চার বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

আরও পড়ুন :   ছাড় পেল না বিরুষ্কার মেয়েও, তৈমুরের মতোই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার ছোট্ট ভামিকাও

 

সম্প্রতি তিনি কিছু ছবি পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে অভিনেত্রী সাইকেলের সামনে দাঁড়িয়ে পোজ দিলেন। ক্যাপশন পড়ে জানা গেলো, সাইকেলটি অভিনেত্রীর স্বামী গৌরব তাঁকে উপহার দিয়েছেন। তবে ছবির থেকেও বেশী আকর্ষণীয় ছবির ক্যাপশন কারণ সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘ছেলেরা শুধু মেয়েদের শপিং এর দোষ ধরে কিন্তু আমাদের টিডব্লুপিকে গ্রুপে ব্যাপারটা উল্টো। এখানে ছেলেরাই মেয়েদের শপিং করার জন্য জোর করে। তবে এই দিক থেকে দেখলে আমার স্বামীর ব্যাঙ্ক ব্যালেন্স শূণ্য হয়ে গেছে।’ তারপর তিনি বলেন এই ছবিটি সেই তুলেছে মে আমাকে ওইদিকে তাকানোর জন্য খুব বকাবকি করেছে। বোঝাই যাচ্ছে ছবিটি তার স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের তোলা‌।


আরও পড়ুন

ডিভোর্সি পুরুষের সাথে চুটিয়ে প্রেম, সিনেমার গল্পকেও হার মানাবে রানী মুখার্জীর প্রেমকাহিনী

‘তুমি ঘরে না থাকলেও আমার ঘরে এখনো তোমার গন্ধ রয়েছে’, কার ভালোবাসার টানে পোস্ট করেছেন ‘মিমি’ ?

কোকেন, এলএসডির মতো ড্রাগের সংস্পর্শে সুশান্তকে নিয়ে আসে এক বিখ্যাত পরিচালক, জানিয়েছে রিয়া

মুছে গেল সব অপবাদ, বিগ বি ও ইমরান হাশমির হাত ধরে অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী

গান গেয়ে গ্রাম বাংলার সকল শ্রোতাদের মন জয় করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

সিনেমার প্রস্তাব নিয়ে সুচিত্রার পায়ের কাছে বসেন রাজ কাপুর, তবুও মুখ ফেরান মহানায়িকা

খুলে ফেললেন রানীর বেশ, হলুদ বেনারসীতে নেটিজেনদের নজর কাড়লেন সকলের প্রিয় দিতিপ্রিয়া