বিয়ে করছেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক! রইল পাত্রের ছবি

News Desk

July 16, 2021 | 2:25 AM
blog image

একসময় স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক মা তে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিথি (Tithi)। তার মন কারা অভিনয়ের দ্বারা সেই ছোট্ট বয়সেই প্রতিটি সিরিয়াল প্রেমীর মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন তিথি। পর্দায় ছোট্ট ঝিকিলের মায়ের জন্য প্রতিনিয়ত কষ্ট পাওয়া প্রতিটা মায়ের চোখের কোনে জল এনে দিত।

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মা তে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করে প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিথি। নিজের মাকে ফিরে পাওয়ার জন্য ছোট্ট ঝিলিকের সংগ্রাম চোখে জল এনে দিয়েছিলো সকল দর্শকদের। তার মন কারা অভিনয়ের দ্বারা সেই ছোট্ট বয়সেই প্রতিটি সিরিয়াল প্রেমীর মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন তিথি। ছোট্ট ঝিলিকের কষ্ট দেখে সকলের মনই কেঁদে উঠতো তার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিথি নিজের অভিনয়ের ছাপ শুধু সিরিয়ালেই ফেলেনি, তার সাথে বড় পর্দাতেও একই রকম সাবলীল অভিনয় করেছে। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সাথে বন্ধু সিনেমায় অভিনেতার ছেলের চরিত্রে ছোট্ট তিথির অভিনয় ছিলো প্রশংসনীয়। এমনকি বছর খানেক আগে স্টার জলসায় ‘ময়ূরপঙ্খী’ নামের একটি সিরিয়ালে অভিনেতা বিশ্বনাথ এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে পড়াশুনার চাপে বহুদিন অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন অভিনেত্রী। বর্তমানে সাইকোলজি অনার্স নিয়ে আশুতোষ কলেজে পড়ছেন তিনি।

আরও পড়ুন :   বিয়ের আগে প্রি-হানিমুন! একান্তে সময় কাটাতে মালদ্বীপ উড়ে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

দেখতে দেখতে অনেকটা বড় হয়ে উঠেছে তিথি,এই মুহুর্তে পড়াশুনা মডেলিং নিয়ে ব্যস্ত তিনি। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ দেখা যায় তাকে। আর এই সবকিছুর সাথে চুটিয়ে প্রেমটাও করছেন অভিনেত্রী। প্রেমিক দেবায়ুধ পালপাল। তার সাথে তিথিকে বেশ খুশি থাকতে দেখা যায়। এমনকি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর সঙ্গে ছবিও পোস্ট করেন তিথি। সম্প্রতি ছিল প্রেমিক দেবায়ুধের জন্মদিন। আর সেই উপলক্ষে তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে আদর মাখা বার্তা লিখলেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিথি লিখলেন, ‘তুমি সমস্ত কিছু যেটা আমি চাইতে পারি। এতটুকুও অন্যকিছু নয়। তোমাকেই চাই এটাই আমার প্রথম চাওয়া। আর তোমার সাথে বিয়েটা হল আমার দ্বিতীয় চাওয়া’। প্রেমিকের জন্মদিনে করার তিথির এই আদুরে পোস্ট মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :   হলিউড অভিনেতা টম ক্রুজকে পিছনে ফেলে সবার শীর্ষে শাহরুখ খান


আরও পড়ুন

কেরিয়ারের মধ্যগগণে থাকার সময়েই পেয়েছেন বহু যৌন প্রস্তাব, বলিউডের অন্ধকার দিক নিয়ে মুখ খুললেন নীনা গুপ্তা

দেখানো হচ্ছে ভুল তথ্য! বিস্ফোরক অভিযোগ উঠলো ‘করুণাময়ী রানী রাসমণি’-এর বিরুদ্ধে

দক্ষ অভিনয়ে মন কেড়েছেন ‘যমুনা ঢাকি’র বিন্দুবাসিনী দেবী, রইল অভিনেত্রীর আসল পরিচয়

শশুরবাড়িতে প্রথম সরস্বতী পূজা, ওমের সঙ্গে বাগদেবীর আরাধনায় অভিনেত্রী মিমি

নাতির সাথে চুটিয়ে প্রেম রাণীমার! বিশ্ব বসুর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

ফের নতুন করে ঘর বাঁধবেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

স্বামীর সঙ্গে চুম্বনরত অবস্থায় পুনম পান্ডে, নেটদুনিয়ায় ভাইরাল ঘনিষ্ট মূহুর্তের ছবি