বিরল রোগে আক্রান্ত ছোট্ট খুদে, সাহায্যের হাত বাড়ালেন অজয় দেবগন, গড়লেন মানবিকতার নজির

News Desk

April 18, 2021 | 8:51 AM
blog image

অজয় দেবগন, নামটি শুনলেই বলিউড পাড়ায় একটি অ্যাকশন হিরোর মুখ ভেসে ওঠে আমাদের মনে। অতি সম্প্রতি তাঁর অভিনীত তানহাজি ছবিটি বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে। ২৯ বছরের ফিল্ম ক্যারিয়ার এ তিনি এমন কিছু ছবি উপহার দিয়েছেন যেমন , সিংহাম,কাল,হাম দিল চুকে সানাম ,ভগৎ সিং, গোলমাল যেগুলো বছর পার করলেও এখনও সমান ভাবে জনপ্রিয়। নব্বই এর দশকে তার জীগর, দিলজ্বলে, দিলওয়ালে ছবি গুলো বেশ সাড়া ফেলেছিল। এ তো গেল অজয় এর ফিল্ম ক্যারিয়ার এর কথা।

অনেকসময় এই সমস্ত সুপারস্টার এর কর্মক্ষেত্রে পরিচিতির বিশালতার জন্য , বাস্তবজীবনে অভিনেতার আড়ালে মানুষটা কেমন লোকচক্ষুর আড়ালে চলে যায়। সবাই হয়ত জানেন না কোনো কোনো স্টার তাদের উপার্জনের বেশ কিছু ভাগ নিয়মিত সমাজসেবার খাতে বরাদ্দ রাখে। সেরকমই একজন মানুষ বিশাল ভিরু দেবগণ ওরফে অজয় ।


ভিডিও


আরও পড়ুন :   মহালয়ায় ‘লাস্যময়ী' মা দুর্গা সেজে নেটদুনিয়ায় চরম ট্রোলড নুসরাত জাহান

বেশ কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় আয়েংসা গুপ্তা নামে একটি ব্যতিক্রমী মারণ রোগে আক্রান্ত শিশুর চিকিৎসার জন্য সবাই কে এগিয়ে আসার জন্য আর্তি জানিয়েছেন। রোগ টার নাম স্পাইনাল মাস্কুলার অ্যাট্রোফি, দুরারোগ্য রোগটির চিকিৎসার জন্য এককালীন ১৬ কোটি অর্থের প্রয়োজন। আয়েংসার পরিবার এর পক্ষে এককথায় অসম্ভব।

এরকমই সব বড় মানুষেরা অন্যের খারাপ সময়ে পাশে দাড়ালে পৃথিবীটা হয়তো আজ অন্য রকম হতো। বর্তমানে অজয় একাধারে অভিনেতা, প্রোডিউসার আবার অন্যদিকে পরিচালক ও। খ্যাতির শীর্ষে থাকলেও তিনি সভাবে একটু মুখচোরা , একথা তিনি এমনকি স্ত্রী কাজল ও নানাসময় মিডিয়া বাইটে (স্বীকার) করেছেন। সোশ্যাল মিডিয়ার বর্তমান জেনারেশন এর মাতামাতি তার খুবই অপছন্দের একটি বিষয়। মানুষের আদর্শ হবে তার কাজ, সোসিয়াল মিডিয়াতে সক্রিয়তা কখনো একজন শিল্পী অভিনেতার পরিচয়ের মাপকাঠি হতে পারে না , এই নীতিতে তিনি বিশ্বাসী।


আরও পড়ুন

ধোনির নতুন লুকে ক্রাশ খেলেন বলিউড অভিনেত্রী, মাহির উদ্দেশ্য লিখলেন রোমান্টিক পোস্ট

ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী! এবারে সরাসরি করিনা কাপুরের মুখোমুখি হলেন মালাইকা অরোরা

প্রকাশ্যে নেহাকে শাড়ি পরিয়ে দিলেন রেখা, উপহার পেয়ে আত্মহারা গায়িকা

মাদক কাণ্ডের আসল কালপ্রিট দীপিকা পাড়ুকোন, হোয়াটসঅ্যাপ চ্যাটে ফাঁস গোপন তথ্য

কপালে টিপ, মাথাভর্তি সিঁদুর, বিয়ের পর স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন ইমন চক্রবর্তী

শীঘ্রই আসছে নতুন অতিথি, প্রথম সন্তানের মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

চন্ডীতলায় শুরু ভোটের প্রচার, লক্ষ্য সোনার বাংলা, মমতা সরকারকে টুইটে আক্রমণ যশের