বিরিয়ানি খেতে খেতে ‘টুম্পা সোনা’গান গাইছেন রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

March 22, 2021 | 2:46 PM
blog image

রানাঘাটের স্টেশনে থাকা ভিখারিনী রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে প্রকাশ করার অনেক সুযোগ পেয়েছে। রানাঘাট স্টেশন থেকে জায়গা হয়েছে তার বলিউডে। তাবড় তাবড় মহারথীদের সঙ্গে এক মঞ্চে গান গাওয়ার সুযোগ রয়েছে তার। লতা মঙ্গেশকরের গাওয়া ‘প্যায়ার কা নাগমা হে’ গানটি গেয়ে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। পরবর্তীকালে হিমেশ রেশমিয়ার সাথে গান গাওয়ার সুযোগ হয় তার। কিন্তু এই সমস্ত কিছুই ছিল খুব কম সময়ের জন্য। রানু মন্ডলের আত্মম্ভরিতা সকলকে অবাক করে দিয়েছিল এবং অনেকে বলেছিলেন তার এই অহংকারী তার পতনের কারণ।

আরও পড়ুন :   ঘরের মেয়ে গর্ভবতী, বেনারসী পরিয়ে সাধ দেওয়া হল বাড়ির পোষ্য কুকুরকে, তুমুল ভাইরাল ছবি

পরবর্তীকালে তার কষ্টের জীবন আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া মারফতে দেখেছি। এখনো রানু মন্ডল কে নিয়ে অনেকেরই নানান রকমের প্রশ্ন মাথার মধ্যে ঘুরপাক খায় আর এই প্রশ্ন থেকেই ২ জন ইউটিউবার যারা রানু মন্ডল এর সাক্ষাৎ নিতে গিয়েছিলেন এক অভিনব পদ্ধতিতে। তারা জানতেন, রানু মন্ডল বিরিয়ানি খেতে পছন্দ করে তাই তারা তার জন্য বিরিয়ানি নিয়ে যান। এক প্লেট বিরিয়ানি পেয়ে রানু মন্ডল আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন এবং তাকে যখন টুম্পা সোনা গাইতে অনুরোধ করা হয় তিনি বিরিয়ানি খেতে খেতে বেশ মজা করে গাইলেন।


ভিডিও


আরও পড়ুন :   হানিমুনে গিয়ে স্ত্রীকে ধোঁকা দিয়েছেন রাজেশ খান্না! ঝড় বয়েছে দাম্পত্য জীবনে

এই ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। শরীরে অযত্নের ছাপ যথেষ্টই লক্ষ্য করা যাচ্ছে। বলিউডে যাওয়ার পরেই তার মেকআপের জন্য নিয়ে যাওয়া হয়েছিল বিউটি পার্লারে। চুল সাজ গোজ একেবারে পাল্টে তার ভোল বদল করার চেষ্টা হয়েছিল। কিন্তু সেই বিষয়টি ছিল কয়েক মুহূর্তের জন্য। তারপরে রানু মন্ডলের অবস্থার যেকে সেই। কষ্টে দিন যাপন করতে হচ্ছে তাকে। এই রকম পরিস্থিতিতে এক প্লেট বিরিয়ানি পেয়ে রানু মন্ডলের আনন্দ আর থেমে থাকেনি। বিরিয়ানি খেতে খেতে মুখ দিয়ে বেরিয়ে এসেছে টুম্পা সোনা গান।

আরও পড়ুন :   প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে জলজ্যান্ত চিতাবাঘ, ভয়ে কাঁপছে স্থানীয় লোকেরা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

রানু মন্ডল সম্পর্কিত যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরই তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। ভিখারিনী থেকে একেবারে বলিউডের গায়িকা আবার পুনরায় সেই আগের জায়গায় ফিরে আসা তার এই জীবনযাপন নিয়ে যতবার যতরকম ভিডিও হয়েছে তাই নেটিজেনদের মধ্যে হু হু করে ছড়িয়ে পড়েছে। কখনো তিনি সমালোচিত হয়েছেন কখনো আবার প্রশংসাও পেয়েছেন। তবে অহংকারকে একটু কমালে এবং উপযুক্ত প্রশিক্ষণ পেলে তিনিও ভালো গায়িকা হতে পারতেন। তবে যাই হোক টুম্পা সোনা গান যখন সবাই গাইছেন তাহলে তিনি বাদ যাবেন কেন।


আরও পড়ুন

মাস্ক পরতে বলা অপরাধ! ডিউটিরত মার্শালকে বেধড়ক মারলেন এক মহিলা, ভাইরাল ভিডিও

মন্দিরের বাইরে কুকুরকে প্রণাম করলো যুবক, প্রাণভরে আশীর্বাদ করলো কুকুর, ভাইরাল ভিডিও

কিছুতেই থামছে না কান্না, ‘টুম্পা সোনা’গান চালাতেই শান্ত ছোট্ট খুদে, তুমুল ভাইরাল ভিডিও

অসাধারণ গান গেয়ে ফের লাইমলাইটে রানাঘাটের লতাকণ্ঠী রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

স্লো মোশন করে দারুন ভঙ্গিমায় সানগ্লাস পরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, তুমুল ভাইরাল ভিডিও

ছোট পোশাকে মাঝ রাস্তায় তুমুল নাচ জনপ্রিয় অভিনেত্রী দীপিকার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

যৌন সুখ পেতে মৃত মুরগির সঙ্গে সেক্স করছেন জনপ্রিয় বডি বিল্ডার, তুমুল ভাইরাল ভিডিও