বিশ্বসুন্দরী ঐশ্বর্যর পাশে আপনাকে মানায় না, নিন্দুকদের যোগ্য জবাব দিলেন অমিতাভ পুত্র

News Desk

March 26, 2021 | 4:21 PM
blog image

হর্ষদ মেহতা, একজন স্টক ব্রোকার। যাকে নিয়ে scam মুভি তৈরি হয়েছে ইতিমধ্যে। বাজারে যাকে বিগ বুল বলা হত। এস বি আই থেকে ৫০০ কোটি টাকা স্ক্যামে জড়িয়েছিলেন হর্ষদ মেহতা। একটা সময় তার বিরুদ্ধে ২৭ টি ফৌজদারি অভিযোগ আনা হয়, এবং তিনি ২০০১ সালে ৪৭ বছর বয়সে মারা যান হার্ট অ্যাটাকে। বোম্বাই স্টক এক্সচেঞ্জে (বিএসই) ₹  ১০০ বিলিয়ন (US$১.৩৫ বিলিয়ন) মূল্যবান একটি আর্থিক কেলেঙ্কারির দায়ে মেহতাকে বম্বে উচ্চ আদালত এবং ভারতের সুপ্রিম কোর্ট দোষী সাব্যস্ত করে। যদিও ইকোনমিক টাইমসের রিপোর্ট অনুসারে, কিছু অর্থনৈতিক বিশেষজ্ঞ মনে করেন যে হর্ষদ মেহতা কোনও জালিয়াতি করেনি; তিনি “সিস্টেমে কেবল লুপহোলগুলি ব্যবহার করেছিলেন”।

আরও পড়ুন :   ‘মিঠুন সফল হলে আমি অভিনয় ছেড়ে দেব’, জিতেন্দ্রর এমন অপমানের যোগ্য জবাব দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

ভাবছেন অভিষেক বচ্চনকে নিয়ে কথা বলতে গিয়ে এইসব ঘটনা কেন? অভিষেককে দেখা যাচ্ছে the Big bull সিনেমায়। এখানে দেখানো হবে আর্থিক কেলেঙ্কারির দুর্ধর্ষ কাহিনী। স্টক ব্রোকার কিভাবে স্টক এক্সচেঞ্জের অমিতাভ হয়ে ওঠে সেই গল্প দেখা যাবে ৮ এপ্রিল ডিজনী হট স্টারে।


ভিডিও


এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে the Big bull এর ট্রেলর। বহুদিন পর অভিষেককে পর্দায় দেখা যাবে। সবই ভালো কাটছে, কিন্তু কিছু নেটিজেন অভিষেককে ট্রোল করতে ছাড়ছেন না। ট্রেলর লঞ্চ করার সময়েও স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে কটাক্ষ করেন এক নেটিজেন। তার বক্তব্য অনেকটা এরকম ‘এত সুন্দরী বউ Deserve করেন না’, অবশ্য এই ট্রোলের কড়া জবাব দিয়েছেন অভিষেক। তার মোক্ষম জবাব কী?

বেশ যত্ন সহকারে ঐ কমেন্টের পাল্টা জবাব দিয়েছেন অভিষেক। অভিনেতা লিখেছেন, ‘আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু আমি কৌতুহলী হয়েই জানতে চাইছি, আপনি এখানে কার কথা বলেছেন? আপনি তো অনেককেই ট্যাগ করেছেন। আমি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়। ওদের বাদ দিয়ে আমরা (অজয়, কুকি, সোহুম) অনেকে রয়েছি…তাহলে…’। অভিনেতার এমনই মার্জিত উত্তরে মুগ্ধ ফ্যানেরাও।


আরও পড়ুন

ভালো নেই শরীর! করোনায় আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী

‘মানুষ মরছে, এঁরা ফূর্তি করছে!’ মলদ্বীপ পৌঁছতেই নেটিজেনদের ট্রোলের মুখে রণবীর-আলিয়া

সিনেমায় প্রেম করলেও বাস্তবে সম্পর্ক সাপে-নেউলের! কাজলকে সহ্য করতে পারতেন না অভিনেতা শাহরুখ

দ্বিতীয়বার মা হয়েই পুরোনো মেজাজে করিনা, সদ্যজাতকে ছাড়ায় জমিয়ে পার্টি করলেন অভিনেত্রী

এই বয়সেও চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, দুর্দান্ত লুকে নেটিজেনদের নজর কাড়লেন রচনা ব্যানার্জি

বাবা হওয়ার আগেই গত হলেন অভিনেতা চিরঞ্জীবী, একরত্তি সন্তানের ছবি পোস্ট করলেন স্ত্রী মেঘনা

সাতপাকে বাঁধা পড়লেন জনপ্রিয় জুটি নীল-তৃনা, মূহুর্তে ভাইরাল নয়া দম্পতির গায়ে হলুদের মূহুর্ত