বুকের ফাঁকে উঁকি দিচ্ছে ট্যাটু, হট ফটোশুটে ফের ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তথা প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন নুসরাত জাহান। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কাজের জগৎ হোক বা সোশ্যাল মিডিয়া সবক্ষেত্রেই সমান ভাবে রাজ করে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। নিত্যনতুন ফোটোশ্যুট দিয়ে তাঁক লাগিয়ে দেন দর্শকদের।

তবে, বেশ ধরেই খবরের শিরোনামে রয়েছেন নুসরত-যশ-নিখিল। নিখিল ও নুসরাতের সাংসারিক জীবনের জটিলতা নিয়ে নেটিজেনদের মধ্যে গুঞ্জনের অন্ত নেই। তাঁর পাশেই রয়েছে নুসরাত ও যশ এর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে চর্চা। অনেকের মতে যশ এর কারণেই নিখিল ও নুসরাতের সাংসারিক জীবনে ফাটল ধরেছে।

অভিনেত্রীর পাশাপাশি তিনি তৃণমূলের একজন সাংসদও বটে সেকথা কিন্তু কারোই অজানা নয়। তবে, সম্প্রতি যশের গেরুয়া শিবিরে যোগদান নুসরত ও যশের প্রেমের গুঞ্জনে কিছুটা ভাঁটা ফেলেছে। তবে, জোয়ার আসুক বা ভাঁটা অভিনেত্রী নেটিজেনদের কথা নিয়ে কোনোদিনই খুব একটা পাত্তা দেননি।

তিনি বরাবরই নিজের মেজাজে চলেছেন।সম্প্রতি অভিনেত্রী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে একটি ব্ল্যাক রঙের ফ্লোরাল ড্রেসে দেখা যাচ্ছে। আর বুকের উপর ট্যাটু বেশ স্পষ্ট। চোখে সানগ্লাস পরে নিজের ভঙ্গিমায় ছবিটি তুলেছেন অভিনেত্রী। সম্প্রতি নুসরাতের এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।