‘বুড়ি বুড়ি লাগছে’, দেবলীনাকে চরম কটাক্ষ নেটিজেনদের, উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী

News Desk

April 8, 2021 | 4:43 PM
blog image

পর্দায় রঙ্গবতী নামেই তিনি বেশী পরিচত। তিনি হলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। টানা চোখ আর মিষ্টি হাসি দিয়ে তিনি হাজার হাজার মানুষের মন জয় করে নিয়েছেন। গত কয়েকবছর ধরে স্যোশাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় নাম হলো দেবলীনা কুমার। শুধু অভিনয় নয় তিনি খুব সুন্দর নাচো করেন। নিজের ছোটখাটো নাচের ভিডিও তিনি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। তার অনুগামীরা তাকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তায় ভরে রাখেন।

তবে তিনি শুধু অভিনেত্রী নন। তার আরও একটা পরিচয় আছে তিনি হলেন কোলকাতা পুরসভার মেয়র পরিষদ দেবাশীষ কুমারের মেয়ে। তার মা দেবযানী কুমারও একজন নামী লেখিকা‌। তারা তাদের মেয়েকে সবসময় এগিয়ে যাওয়ার সাহস যুগিয়েছেন। অভিনয় জগতে আসার আগে দেবলীনা মডেলিং করতেন। নিজের নাচের জন্যও তিনি মানুষের মধ্যে বেশ পরিচিত। সম্প্রতি তিনি উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।


ভিডিও


আরও পড়ুন :   নাচতে নাচতে শ্রদ্ধা কাপুর এবং নোরা ফতেহির মধ্যে ধাক্কাধাক্কি, মুহূর্তে ভাইরাল ভিডিও

অভিনয় এবং সংসারের পাশাপাশি তিনি ফটোশ্যুটও করেন। নিজের নানারকম ছবি সে নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। নিজের নিয়মিত শরীরচর্চার ফটো এবং ভিডিও পোস্ট করে থাকেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। অভিনেত্রী ঘুরতে যেতেও বেশ ভালোবাসেন। স্বামীর সাথে ঘুরতে যাওয়ার নানা ছবিও অভিনেত্রী নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে থাকেন।

সম্প্রতি নেটিজেনদের ট্রোলের শিকার হতে হলো দেবলীনাকে। দোলনায় বসে দু’পা উন্মুক্ত করে একটি সাদা রঙের শার্ট পড়ে একটি ছবি পোস্ট করেন দেবলীনা। এই ছবির কমেন্ট বক্সেই ছড়ায় বিতর্ক। এই ছবির কমেন্ট বক্সে একজন লেখেন অভিনেত্রীকে বুড়ি বুড়ি লাগছে তার উত্তরে অভিনেত্রী জানতে চান তার কত বয়স বলে মনে করেন ওই ব্যক্তি। পরে ওই ব্যক্তি বলেন তার মনে হয় অভিনেত্রীর বয়স ৩৫ বছর। এর উত্তরে দেবলীনা বলেন ‘আপনি ভুলেও কোনদিন গেমিং গেম খেলবেন না..গো হারান হারবেন’। অভিনেত্রী এই ট্রোলের যোগ্য জবাব দেন। সবশেষে তিনি বলেন ট্রোলাররা এতটাই বেকার যে তারা এভাবেই শান্তি পান।


আরও পড়ুন

নেট দুনিয়ায় ফাঁস হল তামন্না ভাটিয়ার গোপন ছবি, মুহূর্তে ভাইরাল ছবি

‘ন্যাহি বেবাফা তুম’, শ্রাবন্তীর কন্ঠে বিরহের সুর

সব বাধা পেরিয়ে মিলিত হল কর্ন-রাধিকা, ফুলশয্যায় আদরে ভরিয়ে দিল একে অপরকে, ভাইরাল ভিডিও

ভাইয়ের স্মৃতি আগলে দিদি, প্রয়াত সুশান্তের জন্মদিন পালনে নতুন রাস্তা দেখালেন শ্বেতা

বিয়ের ৬ মাসের মধ্যেই ভেঙে গেল সম্পর্ক! স্বামীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও

বুক থেকে বারবার সরে যাচ্ছে পোশাক, কোনোভাবে হাত দিয়ে সম্মান বাঁচালেন দীপিকা, ভাইরাল ভিডিও

আজীবন যৌবন ধরে রাখতে মন্দিরে চুল দিলেন রাই সুন্দরী, ভাইরাল ঐশ্বর্যের টাঁকলা ছবি!