বৃষ্টির মধ্যে আমিরকে জড়িয়ে চুমু খাওয়ার দৃশ্য এখনও ভুলতে পারিনি’, অকোপট স্বীকারোক্তি করিশমা কাপুরের

News Desk

July 4, 2021 | 10:37 AM
blog image

১৯৯৬ সালে বলিউডের অন্যতম হিট ছবি হল ‘রাজা হিন্দুস্তানী’। এই ছবি সেই সময়ে দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছিল। এই ছবির মুখ্য চরিত্রে ছিলেন করিশ্মা কাপুর এবং আমির খান। এই ছবিটি মূলত ছিল একটি রোমান্টিক ছবি‌। সেইসময় সবচেয়ে লম্বা চুমুর দৃশ্য ছিল এই ছবিতে। যা সেই সময়ের সব ছবির থেকে এই ছবিকে আলাদা করে দিয়েছিল। আমির-করিশ্মার সেই চুমুর দৃশ্য সেই সময়ে আলোচনার শীর্ষে ছিল।

আরও পড়ুন :   ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, ‘Super Hit’হিন্দি গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী মনামীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সেন্সর বোর্ডের কথা মাথায় রেখে চুমুর দৃশ্যটিকে বড় করা হয়েছিল। সবাই ভেবেছিলেন সেন্সর বোর্ড হয়তো আপত্তি জানিয়ে এই দৃশ্যটাকে ছোট করে দেবেন। কিন্তু সেন্সর বোর্ড এতে কোনো আপত্তি জানাননি। তাই পরে সিনেমার পরিচালক ধর্মেশ এই দৃশ্য কেটে ছোট করে দিয়েছিল। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি করিশ্মার পুরোনো একটা ইন্টারভিউয়ের ভিডিও। সেখানে তিনি তাকে এই চুমুর প্রসঙ্গে প্রশ্ন করা হলে শুটিং এর অভিজ্ঞতা ভাগ করে নেন।

আরও পড়ুন :   সইফ আলি খানের সঙ্গে ৮ বছর কাটানোর পর বড়সড় বোমা ফাটালেন করিনা কাপুর

চুমুর প্রসঙ্গে করিশমা বলেন তিনি অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। বৃষ্টিতে ভিজে আমির খানকে চুমু খাওয়ার দৃশ্যের কথা তিনি এখনও ভুলতে পারেননি। সবাই এই দৃশ্যের প্রশংসা করলেও তাদের খুব কষ্ট করে এই দৃশ্য শ্যুট করতে হয়েছিল। ফেব্রুয়ারি মাসের উটির ঠান্ডায় টানা তিনদিন ধরে শুটিং করতে হয়েছিল। তারা শুধু এটাই ভেবেছিলেন কবে এই শ্যুট শেষ হবে।

আরও পড়ুন :   গরীবদের সর্বস্ব দান করে শেষপর্যন্ত নিজে দর্জির দোকান খুললেন সোনু সুদ, মুহূর্তে ভাইরাল ভিডিও

তিনি আরও জানান প্রচন্ড ঠান্ডার মধ্যে স্ট্রম ফ্যান ও জল নিয়ে শুটিং করতে হত। সকাল সাতটা থেকে সন্ধ্যা ৬টা অবধি শুটিং হত। এই পরিবেশে শুটিং করা তার জীবনের সবচেয়ে বাজে অভিজ্ঞতা বলে জানান অভিনেত্রী।