বৃষ্টি ভেজা দিনে একসাথে সময় কাটালেন শোভন ও স্বস্তিকা, দেখে নিন এক নজরে

News Desk

June 17, 2021 | 4:55 AM
blog image

টেলিটাউনের মিষ্টি মেয়ে স্বস্তিকা। বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামন্স স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। তিনি আর কেউ নন গায়ক শোভন গাঙ্গুলি। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে প্রেম করছেন। আর এদের প্রেমের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

ইতিমধ্যে রাজ্যে প্রবেশ করেছে বর্ষা। আর প্রথম বৃষ্টিতে এবছর অভিনয়ের সেভাবে ডেডলাইন ও নেই। নতুন নতুন প্রেম, তারমধ্যে বর্ষাতে বৃষ্টিতে মনের মানুষের সাথে ভেজার অনুভুতি, এক চরম উত্তেজনা তৈরী করে সকলের কাছেই। বৃষ্টি আর প্রেম দুই হল খিচুড়ির আর লাবড়ার। একে অপরকে ছাড়া অসম্পূর্ণ। এই বর্ষাতে প্রেমের সাগরে ডুব দিলেন স্বস্তিকা-শোভন।

শোভন আর স্বস্তিকা একটি ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। দুজনেই একসাথে ভিজে চলেছে বৃষ্টিতে একসঙ্গে। স্বস্তিকার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, বৃষ্টির জলে স্বস্তিকার হাত ধুয়ে নীচে টপ টপ করে পড়ছে আবার কখনো অভিনেত্রীর দুটি পা বৃষ্টিতে দৃশ্যমান। আর এই মুহূর্ত লেন্সবন্দী করছেন ক্যামেরাতে শোভন নিজে। এদিকে ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে ওস্তাদ রসিদ খানের গান। গানের তালে তালে সাদা কালো মুহূর্ত ফ্রেববন্দী বাইরের ভেজা সবুজের চিত্র, কখনও আবার বৃষ্টি ভেজা স্বস্তিকার হাসি। তবে এই ভিডিয়োতে শোভনের নাম উল্লেখ করেননি।

শোভনের ভিডিয়োতে গান বেজে উঠেছে গায়িকা শুভা মুদগলের গান। এই ভিডিয়োতে দৃশ্যমান স্বস্তিকার হাতে বৃষ্টির ছোঁয়া, প্রেমিকার হাসিমুখ, বাইরের বাগান, জলে ভেজা রেলিং নানা দৃশ্য ভেসে উঠেছে শোভনের ভিডিয়োয়। ভিডিয়োর পাশে লেখা, ‘আজ’। আর এতেই নেটনাগরিকরা বুঝলেন দুজনে একসাথে রয়েছেন। এই দুই লাভ বার্ডসকে ভালোবাসা আদান প্রদান করলেন নেটনাগরিকরা। দুজনের বৃষ্টিভেজা মুহূর্ত ভাইরাল।

আরও পড়ুন :   বৌমা ঐশ্বর্যের নাম ধরে ডাকায় বিগড়ে গেল মেজাজ, সাংবাদিককে ধমক দিলেন জয়া বচ্চন