বেজে গেলো বিয়ের সানাই! হবু বরের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী মৌনি রায়ের মা

News Desk

March 17, 2021 | 5:39 AM
blog image

কোচবিহারের মেয়ে তিনি তবে বাংলা থেকে বলিউড সবার কাছে তিনি নাগিন কন্যা নামে পরিচিত। তার আসল নাম মৌনি রায়। তবে এই সাফল্য পাওয়ার আগে দীর্ঘদিন ধরে তাকে অনেক কষ্ট করতে হয়। ২০০৭ সালে স্টার প্লাসে ‘কিউকি শাস ভি কভি বহু থি’ তে তাকে অভিনয় করতে দেখা যায়। নিজের অভিনয় দক্ষতা এবং নাচের মাধ্যমে বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন। হাজার হাজার দর্শকের মন জয় করে নেন তিনি। তবে শুধু ছোট পর্দায় নয়। মৌনি নিজেকে মেলে ধরেছেন বড় পর্দাতেও।

অক্ষয় কুমারের সঙ্গে তিনি ‘গোল্ড’ ছবিতে অভিনয় করেন। ‘কেজিএফ’ এবং ‘মেড ইন চায়নার’ মতন সিনেমায় অভিনয় করে তিনি রুপোলি পর্দায় নিজের জায়গা পাকা করে নেয়। অভিনয় এবং নাচের মাধ্যমে তিনি ছড়িয়ে পড়েছেন হাজার হাজার দর্শকের মনে। তবে শুধু বড় পর্দাতেই নয়। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও তিনি যথেষ্ট অ্যাক্টিভ নাচ, গান, খাওয়া-দাওয়ার ছবি ভিডিও প্রায়ই পোস্ট করে থাকেন। তা তার অনুগামীরা রীতিমতো উপভোগ করেন।

তবে নায়িকা পুরো লকডাউনের সময়টাতে দুবাইতে কাটিয়েছেন। সেই সময়তেই তিনি তার বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ার সঙ্গে একান্তে সময় কাটান। এমনকি অভিনেত্রী নিজের জন্মদিন টাও দুবাইতে সূরজের সঙ্গে কাটিয়েছেন। সূরজ এবং মৌনীর বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। তবে বলিউডে কান পাতলেই শোনা যায় মৌনী আর সূরজের বিয়ের পূর্বাভাস। মদ্দিরা বেদীর বাড়িতে মৌনীর মা সূরজের বাবা-মায়ের সঙ্গে দেখা করেন। মদ্দিরা বেদী মৌণি এবং তার ভাইয়ের খুব কাছের তাই তার বাড়িতেই স্বাক্ষাতের ব্যবস্থা করা হয়। যা নায়িকার ইনস্টা স্টোরি থেকে জানা যায়। সেই থেকেই ভক্তমহলে জল্পনার শুরু যে, তবে কি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী!

সম্প্রতি চকচকে গোল্ডেন লং গাউন এবং খোলা চুলে হট ছবি পোস্ট করলেন নায়িকা। তিনি নিজের ইনস্টা হ্যান্ডেলে যথেষ্ট স্বক্রিয় তার অনুগামীদের সংখ্যাও নেহাত কম নয়। নিজের এই নতুন লুকে নাগীন কন্যা এখন অনুগামীদের মন জয় করে নিয়েছেন।

আরও পড়ুন :   হিন্দি গানে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও