বেরঙিন সময়ে পাশে বৃদ্ধা মা, দুই সন্তানের সঙ্গে হোলি উৎসবে মাতলেন পরিচালক করণ জোহর

News Desk

March 29, 2021 | 3:12 PM
blog image

২০২০ পরিচালক করণের জন্য ছিল দুঃস্বপ্ন। সোশ্যাল মিডিয়ায় বারংবার হেনস্থা হন নেপটিজিম ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে। বহু মানুষ সেইসময় দ্বায়ী করেন করণ জোহর ও অন্যান্য পরিচালক এবং প্রযোজকদের। এছাড়াও করণ যেই শো হোস্ট করতেন তা নিয়েও জোর জল্পনা ও গুঞ্জন ওঠে। মোট কথা ২০২৯ তার কাছে বিষ বছরের মতন কাটে। এবার বুঝি সুখের সময় এলো।

আরও পড়ুন :   নায়কের পিঠে উঠতে গিয়ে আছাড় খেয়ে চিৎপটাং অভিনেত্রী প্রিয়া প্রকাশ, ভাইরাল ভিডিও

করণ একজন সিঙ্গেল ফাদার। কিছু বছর আগে সারোগেট মাদারের মাধ্যমে জমজ সন্তানের ‘বাবা’ হন করণ। তার ঘরে এখন যশ ও রুহি বহাল তবিয়তে খেলা করে। করণের প্রাঙ্গণ বসন্তের রঙে অনেকদিন আগেই রঙিন হয়ে উঠেছে। তিনি নিজে সমকামী এবং সেকথা তিনি নিজের মুখেই জানান, এবং একটা সময় তার জীবনে অন্য একজন প্রভাবশালী পুরুষের আগমন হয় যার সঙ্গে করণ তার নাম জড়িয়ে ফেলেন। এরপরেই করণ দুটি যমজ সন্তানের বাবা হন। তখনই নিজের ট্যুইটারে করণ লেখেন,”আমার জীবনের অন্যতম আনন্দের মুহূর্ত। আমার জীবনে এসেছে আমার দুই সন্তান, রুহি ও যশ। ওরা আমার হৃদয়ের টুকরো।


ভিডিও


২০২০ র সমস্ত রেশ কাটিয়ে দুই সন্তানের সঙ্গে হোলির উৎসবে মাতেন চর্চিত পরিচালক করণ। এক্কেবারে অরগ্যানিক রং যশ, রুহির মুখ, হাত স্পর্শ করে রয়েছে। করণ তাদের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার ঝড় চারিদিকে।

উল্লেখ্য, বলিউড স্টারদের গ্র্যান্ড ফাদার করণ জোহর এবার সঞ্জয় কাপুরের মেয়ে সানায়াকে নিয়ে আসতে চলেছেন বলিউডে। ধর্মা প্রোডাকশনের হাত ধরেই আসতে চলেছে সঞ্জয় কাপুরের কন্যা।


আরও পড়ুন

হট ফটোশুটে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মিঠুন চক্রবর্তীর বৌমা, তুমুল ভাইরাল ছবি

মহাদেবের আশীর্বাদে ঘরে আসছে নতুন অতিথি, শিবরাত্রিতে আবেগঘন পোস্ট গর্ভবতী মধুবনীর

নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে, আজও আফসোস বুকে

কাকা রাজীবের মৃত্যুর পরেই চুপিসারে বিয়ে সারলেন রনবীর! কনের সাজে ভাইরাল আলিয়া ভাট

দীর্ঘদিনের প্রেম পেল পরিণতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নীল-তৃণার সিঁদুর দানের ভিডিও

আঙুলে চকচক করছে হিরের আংটি, গোপনে শোভনের সাথে বাগনান সারলেন অভিনেত্রী স্বস্তিকা!

সারাজীবন যৌবন ধরে রাখতে মন্দিরে চুল দিলেন ঐশ্বর্য, ভাইরাল রাই সুন্দরীর টাঁকলা ছবি