বোন পরিণীতিকে হিংসা করেন অভিনেত্রী! নিজের মুখে স্বীকার করলেন প্রিয়াঙ্কা

News Desk

June 15, 2021 | 12:40 AM
blog image

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ও পরিণীতি চোপড়া (parineeti chopra) -র বন্ডিং-এর কথা কারও অজানা নয়। তুতো বোন হলেও প্রিয়াঙ্কা ও পরিণীতির সম্পর্ক দেখে তা বোঝার উপায় নেই। কিন্তু হঠাৎই পরিণীতিকে হিংসা করতে শুরু করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা নিজেই তা স্বীকার করেছেন।

সম্প্রতি তুরস্কে ছুটি কাটাতে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। সেখানে নীল জলের প্রেক্ষাপটে বালিয়াড়িতে বসে রোদ ঝলমল মুহূর্ত এনজয় করছিলেন পরিণীতি। তাঁর পরনে ছিল কালো রঙের বিকিনি ও চোখে সানগ্লাস। সেই ছবি পরিণীতি ইন্সটাগ্রামে শেয়ার করতেই বয়ে গেল লাইকের ঝড়। পরিণীতির ছবির নিচে কমেন্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, পরিণীতির ছবি দেখে তাঁর খুব হিংসা হচ্ছে। তবে এই কথা নেহাতই মজা করে লিখেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন :   পার্টির মধ্যে হঠাৎ প্রিয়াঙ্কা চোপড়ার স্তনে হাত করণ জোহরের, হাত তুললেন অভিনেত্রী

পরিণীতিও যথেষ্ট মজাদার। তিনি ছবিটি শেয়ার করে লিখেছেন, ছবিটি তোলার আগে তিনি প্রাণায়াম করছিলেন। কিন্তু তারপরেই পরিণীতি, এটা মিথ্যা কথা ছিল। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish malhotra) পরিণীতির ছবির নিচে কমেন্ট বক্সে লিখেছেন, ‘উফফ’। এর মানে পরিণীতি যথেষ্ট হট। বিখ্যাত শেফ মারিয়া গরেটি (Maria goretti)-র পছন্দ হয়েছে পরিণীতির ছবিটি। ছবিটি দেখে বোঝা যাচ্ছে পরিণীতি ফিটনেসের দিকে যথেষ্ট মন দিয়েছেন।

পরিণীতি জানিয়েছেন, মার্চ মাস থেকে দেশের বাইরে রয়েছেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ফিল্ম ‘শাইনা’। এটি শাইনা নেহওয়াল (saina nehwal)-এর বায়োপিক। এই ফিল্মে পরিণীতির অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘দি গার্ল অন দি ট্রেন’-এও পরিণীতির অভিনয় নজর কেড়েছে। সম্প্রতি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ফিল্মে পরিণীতি ও অর্জুন (Arjun kapoor)-এর রসায়ন যথেষ্ট চর্চিত হয়েছে।


আরও পড়ুন

লাল শাড়িতে পুরো হটবোম্ব! সম্পূর্ণ অন্য লুকে নেটিজেনদের নজর কাড়লেন ‘জবা’

স্নান করতে নেমে দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

মুম্বইয়ে ৮০ ও বিদেশে ১২৫ কোটির বাড়ি, একাধিক বিলাসবহুল গাড়ির পাশাপাশি রয়েছে একটি প্রাইভেট প্লেন: দেখুন অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ

অপমানে-লজ্জায় বাড়ি ছেড়ে বিদায় নিলেন গুনগুনের শ্বশুরমশাই, বাড়িতে পৌঁছল দুঃসংবাদ

সুহানাকে চুমু খেলে ঠোঁট ফাটিয়ে দেব’, মেয়ের প্রেমিককে সরাসরি হুমকি শাহরুখ খানের

পরিবারে আসতে চলেছে নতুন অতিথি! বছরের শুরুতেই সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন

শারীরিক অবস্থার অবনতি, কমছে করোনা আক্রান্ত সন্ধ্যা রায়ের অক্সিজেন লেভেল