ব্রিগেডে মিঠুন চক্রবর্তী! মোদীর হাত ধরে পদ্ম শিবিরে সুপারস্টার অভিনেতা?

রবিবার গেরুয়া শিবিরের হয়ে ব্রিগেডে আসতে চলেছে অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিজেপি অন্দর থেকে এমনটাই জানানো হচ্ছে। দলের শীর্ষ নেতাদের সাথে কথা বলে মিঠুন চক্রবর্তী ব্রিগেডে আসার প্রস্তাবে রাজি হয়েছেন, এমনটাই দাবি বিজেপির।

বর্তমানে রাজনৈতিক পেক্ষাপট নিয়ে চলছে দারুন চাপান উতোর। পর মুহূর্তে কি হতে চলেছে তা এই মুহূর্তে দাঁড়িয়ে অনুমান করা মুশকিল। প্রত্যেকটি দলই একে অপরকে এক চুল জায়গা ছাড়তে নারাজ। আর তাই নিজেদের দলকে আরো ভারী করতে হেভি ওয়েটের সেলিব্রিটিদের দিয়ে প্রচার করাতে আগ্রহ দেখাচ্ছে প্রত্যেকটি রাজনৈতিক দল।

আগামী ব্রিগেডের সমাবেশ বিজেপির হয়ে মঞ্চে দাঁড়াবেন সৌরভ গঙ্গোপাধ্যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তী গত কয়েকদিন ধরেই এমন জল্পনা চলছিল। সেই মতন এই তিন সেলিব্রিটির সাথে কথাও চলছিল বিজেপির তরফ থেকে। তবে সৌরভের ঘনিষ্ঠ সূত্রে জানিয়ে দেওয়া হয়েছে ব্রিগেডের সমাবেশে উপস্থিত থাকতে পারবেন না মহারাজ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অবশ্য এই বিষয় নিয়ে এখনো কিছু জানাননি, তবে বিজেপির দাবি ব্রিগেডে আসার সম্মতি দান করেছেন মিঠুন চক্রবর্তী। তবে আগামীদিনে মিঠুন গেরুয়া শিবিরে যোগ দেবেন কি না সেই ব্যাপারে এখনই কিছু জানা যায়নি।

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী বাংলার শাসক দলের তরফ থেকে ভোটে দাড়িয়ে ছিলেন, বেশ কিছুদিন করেছেন দলের প্রচার, দলের তরফ থেকে তাঁকে রাজ্যসভার সদস্যও করা হয়েছিল। তবে বছর পাঁচেক আগে একটি চিটফান্ড কাণ্ডের তার নাম জড়ালে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে রাজনীতি থেকে সরে যান মিঠুন চক্রবর্তী। আর এর মধ্যে গেরুয়া শিবির থেকে মিঠুনের ব্রিজডে ফিরে আসার দাবিকে কেন্দ্র করে আরো একবার রাজনৈতিক ক্ষেত্রে ডিসকো ডান্সারের নাম জড়িয়ে দিয়েছে।