ব্লাড ক্যান্সার ধরা পড়ল কিরণ খেরের, স্ত্রীর জন্য অনুরাগীদের কাছে প্রার্থনা ভিক্ষা অনুপমের

News Desk

April 1, 2021 | 12:29 PM
blog image

অভিনেত্রী কিরণ খেরের ব্লাড ক্যান্সারের কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন অনুপম খের। এর আগে স্ত্রীর অসুস্থতার কথা এইভাবে জানাননি তিনি। এই প্রথম সোশ্যাল মিডিয়ায় সকলের উদ্দেশ্যে অনুপম খের জানান যে তার স্ত্রী অভিনেত্রী কিরণ খেরের ব্লাড ক্যান্সার ধরা পড়েছে।


ভিডিও


কিরণ খের মূলত থিয়েটার জগতের মানুষ। এখনও পর্যন্ত একাধিক সিনেমায় পার্শ্বচরিত্রে ও প্রধান চরিত্রে অভিনয় করে গেছেন। এখনও তিনি রিয়্যালিটি শোতে বিচারকের আসনে আছেন। সমস্ত কাজের ব্যস্ততার মধ্যেই খারাপ খবর দিলেন তিনি। বর্তমানে ব্লাড ক্যানসারের সঙ্গে লড়ছেন তিনি।

প্রসঙ্গত, কিরণ খের তার অভিনয় জীবনে তিনি দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন, প্রথমবার সর্দারী বেগম (১৯৯৬) চলচ্চিত্রের জন্য বিশেষ জুরি পুরস্কার এবং দ্বিতীয়বার বাড়িওয়ালি (২০০০) চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। শুধুই যে বড় পর্দায় নিজের দক্ষতা দেখিয়েছেন তার নয়, তিনি ব্যাডিমন্টনও খেলেছেন। এমনকি বলিউড ডিভা দীপিকা পাড়ুকনের বাবা প্রকাশ কাড়ুকনের সঙ্গে জাতীয় পর্যায়ে ব্যাডিমন্টন খেলেছেন তিনি। শাড়ি অত্যন্ত পছন্দের পোশাক, তাই যেকোনো অনুষ্ঠানে তাকে একসে বারকে এক শাড়িতে দেখা যায়।

২০০২ সালে তিনি সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত দেবদাস চলচ্চিত্রে শাহরুখ খান, ঐশ্বর্যা রাই বচ্চন ও মাধুরী দীক্ষিতের সাথে অভিনয় করেন। এছাড়াও তার কিছু উল্লেখযোগ্য মুভি হল – ম্যাঁয় হুঁ না (২০০৪), হাম তুম (২০০৪), বীর-জারা (২০০৪) এবং মঙ্গল পাণ্ডে: দ্য রাইজিং (২০০৫),রং দে বাসন্তী (২০০৬), ফনা (২০০৬) ও কভি আলবিদা না কেহনা (২০০৬), ওম শান্তি ওম এবং আরও অন্যান্য।

আরও পড়ুন :   শট ড্রেসে ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচ রানাঘাটের রানু মণ্ডলের, ট্রোলের ঝড়ে উত্তাল নেটদুনিয়া


আরও পড়ুন

শিবের আরাধনায় মিমি চক্রবর্তী, শিবরাত্রিতে প্রানভরে আশীর্বাদ নিলেন অভিনেত্রী

দুর্দান্ত লুকে ভক্তদের মন জয় করলেন অভিনেত্রী মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

একে অপরের গায়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুটি বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও

প্লাস্টিক সার্জারি করেই কাল হলো অভিনেত্রীর, বলিউড থেকে হারিয়ে গেলেন আয়েশা টাকিয়া

গর্ভবতী শ্রেয়া ঘোষাল, এই অবস্থাতেও মাকে ৬০তম জন্মদিনে সারপ্রাইজ দিলেন গায়িকা, রইলো ভিডিও

এই প্রথম বোল্ড লুকে ধরা দিলেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামা, রইল ছবি

করোনার ভয় নেই, বৃষ্টি ভেজা শরীরে অনেকটাই কাছাকাছি শ্যামা-নিখিল, মুহূর্তেই ভাইরাল ভিডিও