‘ভালোবাস ডট কম’ থেকে প্রেম, হলেন দুই থেকে তিন, বলিউডের গল্পকেও হার মানাবে রাজা-মধুবনীর কাহিনী

News Desk

June 3, 2021 | 12:12 PM
blog image

স্টার জলসায় বহু পুরোনো একটি ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। যখন সদ্য স্টার জলসা লঞ্চ হয়েছিল তখনও কেউ ভাবেননি এই স্টার জলসার পর্দাই একসময় ধারাবাহিকের আঁতুর ঘর হয়ে উঠবে, রমরমিয়ে চলবে একের পর এক সিরিয়াল। যা বাঙালির প্রতিটি ঘরের ড্রইংরুমে জায়গা করে নেবে। হ্যাঁ, আজ আমাদের আলোচ্য বিষয় ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকটি। যে গল্প তৈরী হয়েছিল একঝাঁক টিনএজ ছেলেমেয়েদের নিয়ে। জন্ম হয়েছিল স্টার জলসার নস্টালজিক ধারাবাহিকের।

এই ধারাবাহিকও ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty)র ক্রিয়েশন। যদিও তিনি বরাবরই অন্য স্বাদের কাহিনী নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। সালটা তখন ২০১০। পুরোনো ভাবধারা মত প্রত্যেক চ্যানেলেই সাংসারিক গল্পের এলোপাথারি কাহিনী নিয়ে তৈরী একের পর সিরিয়াল। গৃহবধূর কাহিনী, সংসারের কূটকচালি দেখতে দেখতে দর্শক যখন হাঁপিয়ে উঠেছিলেন, তখনই স্নেহাশিস নিয়ে এলেন এক অন্য প্রাণবন্ত ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’। সুপারহিট সিরিয়াল ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের স্লটেই শুরু হয়েছিল ‘ভালোবাসা ডট কম’। তবে ‘এখানে আকাশ নীল’-এর দর্শকসংখ্যা নেহাত কম ছিল না। সেই ধারাবাহিকও যথেষ্ট পপুলার ছিল, বোধহয় সেই সময়ে চ্যানেল কর্তৃপক্ষ অন্যরকম ভিন্ন স্বাদের কিছু দেখাতে চেয়েছিলেন তাই হয়তো ‘ভালোবাসা ডট কম’। উজান-হিয়ার মতই দর্শকদের মনে একই জায়গা করে নিয়েছিলেন ওম-তোড়া।


ভিডিও


দেখতে দেখতে ‘ভালোবাসা ডট কম’ একসময় হয়ে উঠল সুপারহিট। ওম-তোড়ার প্রেম, খুনসুঁটি, আঠেরো বছর বয়সের প্রেম সব মিলিয়ে এক্কেবারে জমে ক্ষীর। প্রায় ৪ বছর চলেছিল এই ধারাবাহিক, ২০১৪ সালে শেষ হয়ে গিয়েছিল ‘ভালোবাসা ডট কম’। তবে ‘ভালোবাসা ডট কম’-এ অভিনয়ের মাধ্যমে রাতারাতি টলিপাড়া পেয়েছিল নতুন প্রজন্মের অভিনেতা অভিনেত্রীকে। বিখ্যাত হয়ে উঠেছিলেন ‘ওম’ রাজা গোস্বামী (Raja Goswami) ও ‘তোড়া’ মধুবনী (Madhubani)। তবে ‘ভালোবাসা ডট কম’ শেষ থেকেই শুরু হয়েছিল মধুবনী ও রাজার প্রেমকাহিনী। সম্প্রতি তাঁদের প্রেমের এগারো বছর পূর্ণ হয়েছে। সেই প্রেমকাহিনীর স্মৃতিচারণ করতে গিয়েই রাজা বলে উঠলেন আচমকাই মধুবনীর প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি।

তারপর বিয়ে। কয়েক বছর আগেই সাতপাকে বাঁধা পড়েছেন রাজা ও মধুবনী। চলতি বছরের ১০ই এপ্রিল জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তান কেশব (keshav)-এর। এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’য় এবং মধুবনী ব্যস্ত সংসার নিয়ে। গত বছর পুজোর আগেই তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় নিজের একটি বিউটি পার্লার খুলেছেন।

আরও পড়ুন :   জাতীয় পুরস্কার পেলেও স্বচক্ষে দেখে যেতে পারলেন না প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত