ভালো সিনেমা করতে ব্যর্থ সালমান খান! মুক্তির পরেই ‘রাধে’ বয়কটের ডাক দিলেন সুশান্ত অনুগামীরা

News Desk

May 15, 2021 | 12:13 PM
blog image

অবশেষে ভাইজানের বহু প্রতীক্ষিত ছবি ধরা দিল তার ফ্যানেদের কাছে ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। বলিউডের অ্যাকশন হিরো আমাদের সকলের প্রিয় ভাইজান। প্রতিবছর ঈদের সময় ভাইজানের ছবি আসবেই। এবছরেও তার অন্যথা হলো না। তবে করোনা পরিস্থিতিতে হলে মুক্তি পেতে পারেনি এই ছবি। তাই zee 5 অ্যাপে আগামীকাল রিলিজ করেছে এই ছবি। তবে ভাইজানের ফ্যানেদের চাপ সামলাতে পারেনি zee 5।

ট্রেলার আসার পর থেকেই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা ছিল তুঙ্গে। প্রথমত ভাইজান দ্বিতীয়ত অনস্ক্রিন চুমুর দৃশ্য। বলিউডে এটা এখন স্বাভাবিক হলেও সালমান খানের ছবিতে এই দৃশ্য যেন ভাবনার অতীত। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের অন্যতম হট অভিনেত্রী দিশা পাটানি। ডান্স, অ্যাকশন, রোম্যান্সে ভরপুর এই ছবি কোথাও গিয়ে যেন তাল হারিয়ে ফেলল। ভাইজানের ছবিতে ডায়লগে যেন খামতি রয়ে গেল বরং তার চেয়ে বেশী ছিল কিছু অপ্রয়োজনীয় এবং অস্বাভাবিক অ্যাকশন সিন।


ভিডিও


আরও পড়ুন :   আরো পাঁচটা মিনিট সময় দাও, কার কাছে আর্জি জানালেন অভিনেত্রী স্বস্তিকা

ছবিতে যে চুমুর দৃশ্য নিয়ে এত বিতর্ক ছড়িয়েছিল সেই চুমুর দৃশ্য আসলে চিট করে তৈরি করা‌। দিশা পাটানির ঠোঁটে সেলোটেপ লাগিয়ে চুমু খান সালমান খান। তাই আসলে কিন্তু ভাইজান চুমু খাননি। তবে এই ছবি ছিল আসলে ওয়ান্টেডের সিক্যুয়েল কিন্তু কার্যত এই ছবি দর্শকদের আশাহত করল। মুম্বাইয়ের ড্রাগ সাপ্লাইয়ারদের ধরতে আসা বেপরোয়া পুলিশ অফিসারের গল্পে যেন কোথাও গিয়ে খেই হারিয়ে ফেলল। অবশ্য এসব ছবিতে ডান্স, ড্রামা এবং অ্যাকশন মুখ্য বিষয়।

আরও পড়ুন :   বাবার হাত ধরে ব্যারাকপুরে ছোট্ট ইউভান! সকলের সঙ্গে পরিচয় করালেন বিধায়ক রাজ

এই ছবি IMDB তে স্কোর করেছে মাত্র ২.১। অনেকেই অবশ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সালমান খানের ছবি বয়কটের ডাক দিয়েছেন। যা রীতিমতো ট্রেন্ডিং হয়ে গেছে। আবার একজন তো বলেছেন ‘দিল বেচারা’ ছবির পর তিনি আর কোনো ছবি দেখেননি। অর্থাৎ সুশান্তের মৃত্যুর পর বলিউডের ছবি দেখা বন্ধ করে দিয়েছেন। তবে ছবির মুক্তির পর থেকেই স্যোশাল মিডিয়া নানারকম মিম, ট্রোলে ভর্তি হয়ে গেছে। তবে সালমান ভক্তরা আজও ‌ ভাইজানের কাছ থেকে ‘বজরঙ্গী ভাইজান’ কিংবা ‘ওয়ান্টেডের’ মতন দুর্দান্ত ছবির অপেক্ষায় বসে আছে। এখন তাদের শেষ আশার আলো ভাইজানের পরবর্তী ছবি ‘তড়প’।

আরও পড়ুন :   উধাও পরনের সাদা শাড়ি, টুকটুকে লাল ড্রেসে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি


আরও পড়ুন

চিরযৌবন থাকার রহস্য ফাঁস করলেন বুম্বাদা, জিম থেকে ভাইরাল কঠিন শরীরচর্চার ভিডিও

প্রকাশ্যে এল সংযুক্তার আসল চেহারা, তবে কি প্রাক্তন নিরুপমার কাছে ফিরবে আবির ?

শরীরে নেই এক টুকরো কাপড়! এলোমেলো চুলে ঝড় তুললেন ‘জাতীয় ক্রাশ’ প্রিয়া

অভিনেত্রী হয়েও নেই অহংকার, গ্রামের মহিলাদের সঙ্গে হাত মিলিয়ে গল্প করলেন ‘সাঁঝের বাতি’র চারু

একসময় ৫ টাকার ম্যাগী খেয়ে দিন কাটিয়েছেন মা-মেয়ে, জীবনের কঠিন সময়ের কথা জানালেন অভিনেত্রী শুভশ্রী

দূরদর্শন থেকে মেলেনি কোনো কাজ, কেরিয়ারের শুরুতেই জোর ধাক্কা আজও ভোলেননি মাধুরী

যমজ ছেলেদের সামলাতে একেবারে নাজেহাল যীশু, যমজ সন্তানের দায়িত্ব নিলেন শোলাঙ্কি, দেখুন ভিডিও!