ভুতুর মতোই গুণী তাঁর দিদি, খালি গলায় গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল আর্শিয়ার দিদি অদ্রিজা

News Desk

April 2, 2021 | 5:33 PM
blog image

বাংলা চলচ্চিত্র জগতে বা টেলি জগতে নায়ক নায়িকা, বিভিন্ন হেভিওয়েটের অভিনেতা অভিনেত্রী ছাড়াও আরও অনেককে দেখতে পাই। তাদের মধ্যে উল্লেখযোগ্য শিশু অভিনেতা। আর এখন এইসব শিশুশিল্পী গুলিরই বাজার রমরমা। এদের এত সুন্দর অভিনয়ের দক্ষতা যা দেখলে হার মানে বড় বড় অভিনেতা। তখন একটাই কথা মনে হয়, ছোট বয়সেই এদের এত ট্যালেন্ট, তো এরা বড় হলে কি খেল দেখাবে। রীতিমতো এরকম মিনি সাইজ তারকারা এখন দাপিয়ে বেড়াচ্ছে টিভির পর্দায়। কারও বয়স ছয়, কারও আট। কারও আবার আরও কম। দেখলেই মনে হয় যেন, গাল টিপে দিই এক্ষুনি।

পরিসংখ্যান বলছে, টেলি সিরিয়ালের পোকা বাঙালিবাড়ির পছন্দের তালিকায় এখন ছোট্টরা। জি বাংলার ‘ভুতু’ কিংবা স্টার জলসা-র ‘পটলকুমার গানওয়ালা’—একসময়ে টিআরপি-র দৌড়ে প্রথম ছিল। চ্যানেলগুলোর তুরুপের তাস তাই খুদে নায়ক-নায়িকারাই। তাদের মধ্যেই ‘ভুতু’ ওরফে আর্শিয়া মুখার্জী অন্যতম। যার বিখ্যাত টেলি ধারাবাহিক ‘ভুতু’। এই খুদের অভিনয়ের বলে একসময় মুগ্ধ হয়েছিল বাঙালি ধারাবাহিক প্রেমিক। বিশেষত এই ধারাবাহিক শিশুদের হলেও, বড়রাও দেখতে বাধ্য হতো এই ধারাবাহিক।


ভিডিও


আরও পড়ুন :   ফের হট লুকে সোশ্যালে ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা, দেখুন সেই চোখ ধাঁধানো ছবি

এই সিরিয়ালে বাচ্চা ভূতের কারসাজিতে চোখের সামনে চলে আসত চকলেট, রাবড়ি, মিষ্টি। এই মিষ্টি ভুত বাড়িতে ভাড়াটে হয়ে আসা পরিবারগুলোর সঙ্গে মিশতে চেয়ে নানা কাণ্ডকারখানা ঘটিয়ে ফেলত। নিজের মতো করে চেষ্টা করত তাদের উপকার করতে। কিন্তু তাঁকে কেউ দেখতেই পেতো না। আর তার পরে? বাকিটা ম্যাজিক! তবে বাচ্চা ভুতু জানেই না যে সে ভুত। এই ছিল এই ধারাবাহিকের মূল কাহিনী। আর্শিয়ার অভিনয় ভুলতে পারেনি এখনও দর্শকমহল। তাই তো এই ধারাবাহিক এতটাই খ্যাত হয়েছিল যে সুদূর মুম্বইতেও এই ধারাবাহিকের হিন্দি ‘ভুতু’ র সিক্যুয়েল তৈরী হয়েছিল। আর সেটিও বাংলার মতো বেশ হিট হয়েছিল। আর হিন্দিতেও ভুতুর চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া নিজে। তবে সেই ধারাবাহিকও এখন শেষ। মুম্বই ছেড়ে আর্শিয়া এখন কলকাতায়।

আরও পড়ুন :   প্রিয়জনকে হারিয়ে অসহায় হয়ে পড়লেন সোনু সুদ, জানালেন নিজের কষ্টের কথা

সম্প্রতি আর্শিয়া ১১ বছরে পা দিয়েছে। দেখতে দেখতে এই খুদে তারকা বড় হয়ে গেল। ভূতু ধারাবাহিক ছাড়াও আর্শিয়া দেবের জনপ্রিয় সিনেমা ‘ককপিট’ এ অভিনয় করেছেন। এছাড়াও জনপ্রিয় ধারাবাহিক ‘রাণু পেল লটারি’-তেও ছোট্ট মা লক্ষী চরিত্রে অভিনয় করেছিলেন আর্শিয়া। এছাড়া ভুতুকে এখন দেখা যায় কিছু কর্মাশিয়াল বিজ্ঞাপনেও। এখন আর্শিয়া নিজের পড়াশোনাতে নিয়ে ব্যস্ত। তবে মুম্বইতে ভূতু ধারাবাহিকের পরে ‘মেরি হানিকারক বিবি’ সিরিয়ালে সিলেক্টেডও হয়েছিল আর্শিয়া। কিন্তু তা আর করা হয় নি তাঁর। কারণ বাঁধ সেধেছিল তাঁর পড়াশোনা তাই মুম্বই ছেড়ে চলে এসেছিল কলকাতা।

 

তবে নতুন বছরে কামব্যাক করছে আর্শিয়া একটি বাংলা চলচ্চিত্রের মাধ্যমে। তবে কি সেই চলচ্চিত্র তা জানা যায়নি। এই কথা তিনি নিজেই জানিয়ে ছিলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। আর্শিয়া সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। কিন্তু জানেন কি, আর্শিয়ার মত তাঁর দিদিও বেশ গুণী। সম্প্রতি আর্শিয়া মুখার্জি তার ইনস্টাগ্রাম থেকে তাঁর দিদির একটি গানের ভিডিও শেয়ার করেছেন। সেখানেই গান গাইতে দেখা যাচ্ছিল তাঁর দিদিকে। আর্শিয়ার দিদির নাম অদ্রিজা মুখার্জী। ভিডিওতে দেখা গিয়েছে, ‘কেন রোদের মতো হাসলে না’ গানটি করছে অদ্রিজা মুখার্জি। তবে অদ্রিজা মুখার্জীর গাওয়া গানটিকে অনেকেই ভুল করে ভুতু ভেবে ফেলেছেন। তবে ভুল হওয়া স্বাভাবিক। আসলে দুই বোনকে একইরকম দেখতে দেখলে মনে হবে অদ্রিজা ও আর্শিয়া যমজ বোন। তবে অদ্রিজা মুখার্জীর মিষ্টি সুরে মুগ্ধ নেটিজেনরা। অল্প সময়েই এই ভিডিও অনেক পছন্দের সংখ্যা কুড়িয়েছে।


আরও পড়ুন

অভিনেত্রীর ছবিতে মুগ্ধ নেটিজেন, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার

লকডাউনে কাজ না পেয়ে, বাঁদরের দাড়ি কাটলো নাপিত! ভাইরাল হলো সেই ভিডিও দেখুন

পুরোনো প্রেম ভুলতে পারছেন না নেহা কক্কর! হিমাংশকে নিয়ে আজও অকপট গায়িকা

কঠিন রোগে ভুগছেন সোনমের বাবা অনিল! প্রকাশ করলেন সকলের কাছে

‘টুম্পা’ গানে নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললো একটি বাচ্চা মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

স্বপ্নের পুরুষের থেকে কি চান নুসরাত, স্পষ্ট করে জানালেন সাংসদ অভিনেত্রী

হট প্যান্টের ফাঁকে বেরিয়ে এলো অন্তর্বাস, প্রকাশ্য মঞ্চে লজ্জায় পড়লেন অভিনেত্রী রাকুলপ্রীত, ভাইরাল ভিডিও