ভেঙে গেলো সম্পর্ক, চুলের মুঠি ধরে প্রকাশ্যে মারপিট করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা। তাঁর অভিনয় ও নাচ সবই পছন্দ করেন দর্শকরা। আর তাই দিয়েই তিনি মন জয় করে নিয়েছেন সকলের। তাঁকে দেখার জন্য মেয়েরা রীতিমতো পাগল। অভিনয়ের পাশাপাশি সে একজন দক্ষ ড্যান্সারও বটে। তাঁর লুক, স্টাইল সবতেই কাত নেটবাসী।

আর অপরদিকে বাংলা টেলিভিশন জগতের একজন সুপরিচিত জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা সেন। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল সাত পাকে বাঁধা তে দুস্টু চরিত্রে তাঁর অভিনয় সকল দর্শকদের নজর কেড়েছিল। তবে, সম্প্রতি ঐন্দ্রিলা কেউ বড় পর্দায় দেখা যাবে ম্যাজিক ছবির মধ্য দিয়ে। আর সেখানে অঙ্কুশ সঙ্গেই জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা। তবে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা রিল লাইফে জুটি বাঁধলেও তাঁরা যে রিয়েল লাইফ জুটি তা কারোরই অজানা নেই। প্রায় বছর দশেক ধরে তারা একে অপরের সঙ্গে রয়েছেন।

১২ ফেব্রুয়ারি তাঁদের ভালোবাসার ১০ বছর পূর্ণ হতে চলেছে। আর তাই পরিচালক ও প্রযোজকের তরফ থেকে গিফ্ট হিসেবে সেদিনই তাঁদের ছবি রিলিজ করা হবে বলে ঘোষণা করা হয়েছে। তবে, তাঁদের এই ভালোবাসার মাঝেও তাঁদের খুনসুটি নজর এড়ায় না কারোর।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, অঙ্কুশ তাঁদের নতুন ছবির গান নিয়ে বলছেন। আর তার সঙ্গে এও বলছেন যে, সে ফেসবুক লাইভে থাকবেন। আর ঐন্দ্রিলা বলছেন সেও কাল তার ইনস্ট্রগ্রাম থেকে লাইভে থাকবেন। আর তারপরই হটাৎই একে অপরের মধ্যে চুলোচুলি বেঁধে যায়।

আর অন্য আরেকটি ভিডিওটিতে দেখা যায় যে, অঙ্কুশ “ম্যাজিকের” প্রমোশনে হৃত্বিকের গানে নাচ করলে হঠাৎই এসে পরে ঐন্দ্রিলা আর তারপরই দুজনেই ম্যাজিকের গানের সঙ্গে রোমান্সে মাতলেন। সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলার এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।