ভেঙে গেলো সম্পর্ক! প্রেমিক রণবীরকে ছেড়ে দীপিকার স্বামীর সঙ্গে গভীর চুম্বনে লিপ্ত আলিয়া ভাট

News Desk

April 1, 2021 | 7:58 AM
blog image

গত ২০১৮ থেকেই ডেট করছেন রণবীর-আলিয়া। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তাঁরা। আগেই জানা গেছে, আলিয়া ও রণবীরের পরিবার থেকেও তাঁদের বিয়ের ব্যাপারে সম্মতি আছে। এমনকি তাঁদের দুজনের পরিবার নাকি বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরুও করেছে। এমনকি শোনা গিয়েছিল, ২০২০ র শেষ দিকেই বলিউডের এই রোমান্টিক জুটি সাত পাকে বাঁধা পড়বেন। তাঁদের দুজনের পরিবার এমনই সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সেই গুড়ে বালি, আপাততঃ করোনা আবহে সবটাই বন্ধ। কবে তাঁরা বিয়ে করবেন তা স্পষ্ট নয়।

তবে সম্প্রতি শামসেরার শ্যুটিং শেষ করেছেন রণবীর কাপুর। অন্যদিকে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং নিয়ে ব্যস্ত এখন আলিয়া। শোনা যাচ্ছে, আলিয়ার হাতে এখন অনেকগুলি ছবির প্রোজেক্ট রয়েছে। কর্ণ জোহরের পরিচালনায় একটি প্রেমের ছবিতে অভিনয় করবেন রণবীর সিং-আলিয়া। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর আদলেই লেখা হয়েছে এই নতুন ছবির চিত্রনাট্য। লকডাউনে চিত্রনাট্যের কাজ শেষ করেছেন কর্ণ। আলিয়া ও রণবীরের সঙ্গে ছবির গল্প নিয়ে আলোচনাও হয়ে গিয়েছে। দুই অভিনেতাই সম্মতি জানিয়েছেন ছবিতে। ‘গাল্লি বয়’-এ রণবীর-আলিয়ার জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শক। তা ছাড়া তাঁদের বন্ধুত্ব অফস্ক্রিনেও বেশ চর্চিত। কর্ণের পরবর্তী ছবি ‘তখত’-এও দেখা যাবে দুজনকে।


ভিডিও


আরও পড়ুন :   প্রকাশ পেল একুশে ফেব্রুয়ারির আলোকে দুর্নিবার ম্যাগাজিনের দ্বিতীয় বর্ষের চতুর্থ সংখ্যা

তবে জানেন কি! রনবীর কাপুরকে ছেড়ে এখন দীপিকা পাড়ুকোনের স্বামী রনবীর সিং এর সঙ্গে প্রেমে মত্ত এখন আলিয়া ভাট। শুধু প্রেম নয়, একসঙ্গে একটি রোমান্টিক ছবিতেও দেখা গেলো রনবীর সিং ও আলিয়া ভাটকে। তবে কি এমন হল রনবীরকে ছেড়ে দিলেন আলিয়া? আর ওদিকে কি দীপিকা পাড়ুকোন ও রনবীরের বিবাহ বিচ্ছেদ হয়ে গেল! তবে এক্ষেত্রে ঘটক কিন্তু প্রেমগুরু করণ জোহার। কি সোজাসুজি অঙ্কটা কষতে পারছেন না তাই তো! না সবটাই আসলে সিনেমার জন্য। একদিকে রনবীর-আলিয়া ও রনবীর সিং-দীপিকা তাদের নিজেদের জীবনে বেশ ভালোই আছেন। আগেই তো বললাম করন জোহরের আপকামিং মুভিতে কাজ করছেন রনবীর সিং-আলিয়া। সেই ছবির জন্যই রনবীর সিং ও আলিয়া ভাটকে একটি রোমান্টিক দৃশ্য করতে হল।

আরও পড়ুন :   রাজ্যের অবসর প্রাপ্ত শিক্ষক-শিক্ষিকাদের জন্য বড়সড় সুখবর! যা জানালো মমতার সরকার

আবার আরেকটি খবরও আপনাদের জানাব, সেটা হলো এবার করন জোহরের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা দিতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। না তবে অভিনয়ে নয়, তিনি করন জোহরের সঙ্গে সহ পরিচালক হিসেবে কাজ করতে চলেছেন। তবে এবিষয়ে করণের ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে জানিয়েছেন, ”এখনই ইব্রাহিম আলি খানকে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই। তাছাড়া সইফ পুত্র আপাতত পড়াশোনাও করছেন। ইব্রাহিম পরে অভিনয় দুনিয়াতেই পা রাখবেন, আপাতত সিনেমার বিষয়ে ও শিখতে চায়। আর সেকারণেই করণ তাঁর নিজের ছবিতে সহ পরিচালক হিসাবে ইব্রাহিমকে কাজ করার সুযোগ দিয়েছেন।” তবে এই ছবি বিশেষত একটি রোমান্টিক কমেডি ছবি, তবে সব ঠিকঠাক থাকলে আগামী জুন জুলাই মাস থেকেই এই ছবির শুটিং শুরু হবে।

আরও পড়ুন :   এঁচোড় দিয়ে বানিয়ে ফেলুন অতি সুস্বাদু নিরামিষ বিরিয়ানি, রইলো স্টেপ বাই স্টেপ পদ্ধতি